রণবীর সিংয়ের (Ranveer Singh) সাম্প্রতিক নগ্ন ফটোশুট জাতীয় বিতর্কে পরিণত হয়েছে। একটি এনজিওর প্রতিনিধিত্ব করেছে। তারা বলেছে যে তারা অভিনেতার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কারণ তিনি মহিলাদের ‘বিক্ষুব্ধ’ করেছেন। আইনজীবী বেদিকা চৌবে অভিযোগকারী এবং তাকে সম্প্রতি একটি জাতীয় নিউজ চ্যানেলের বিতর্ক অনুষ্ঠানে দেখা গেছে।

বেদিকা উত্তর দেন মিডিয়াকে , “আমরা তার (Ranveer Singh) শরীর দেখতে পাচ্ছি। তার ভিডিও আমার কাছে আছে। ওই ভিডিওতে তিনি সম্পূর্ণ নগ্ন। আমি জানি না কতজন লোক বিষয়টি বুঝবে।” তার কথা শোনার পর, অ্যাঙ্কর হাসিতে ফেটে পড়েন, এবং বেদিকা তার প্রতিক্রিয়ার জবাব দিয়ে যোগ করে, “আপনি হাসতে পারেন তবে এটি একটি জাতীয় সমস্যা।”

বেদিকা আরও এগিয়ে গিয়ে বলেছিলেন যে তার ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছিল এবং এমনকি বাচ্চাদেরও এটি অ্যাক্সেস করতে পারে। চৌবে যোগ করেছেন, “এটি এমন কিছু নয় যা জনসাধারণের জন্য পোস্ট করা উচিত। কিছু বিধিনিষেধ থাকতে হবে। একজন মহিলা হিসাবে আমি এতে বিরক্ত হয়েছি।”

আইনজীবী যে ন্যায্যতা দিয়েছেন তা নেটিজেনদের বিভক্ত করে ফেলেছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের বেশিরভাগই তার কারণগুলিকে উপহাস করেছেন এবং তার জন্য ‘নগ্ন ফটোশুট’ (Ranveer Singh) একটি জাতীয় সমস্যা বলে উপহাস করেছেন।

আরও পড়ুন :Dhaniya fish curry:রোজকার একই রকম মাছের ঝোল বা ঝাল না বানিয়ে একটি নতুননত্ব রেসিপি ধনিয়া ফিস কারি বানিয়ে দেখুন