কার্তিক আরিয়ান (Kartik Aaryan) বর্তমানে বলিউডের সবচেয়ে ব্যাংকেবল তারকা। তার শেষ ছবি ভুল ভুলাইয়া 2 ২০২২ সালের সবচেয়ে বড় ওপেনার। এমনকি, রণবীর কাপুরের সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত শামশেরা আরিয়ানের রেকর্ড ভাঙতে পারেনি। অভিনেতা বর্তমানে শেহজাদার চূড়ান্ত পর্বের শুটিং করছেন , এবং তিনি মনে করেন যে তার আসন্ন ছবি ভুল ভুলাইয়া 2 এর রেকর্ড ভেঙে দিতে পারে।

বলিউড হাঙ্গামার সাথে একটি সাম্প্রতিক কথোপকথনের সময়, কার্তিককে (Kartik Aaryan) শেহজাদাকে বর্ণনা করতে বলা হয়েছিল, এবং অভিনেতা দ্রুত বলেছেন যে “এটি ভুল ভূয়ালিয়া 2 রেকর্ড ভেঙে দিতে পারে… এটা অনেক ভালো।” অভিনেতা আরও বলেছিলেন যে শেহজাদা ২০০ কোটি বেঞ্চমার্ক অতিক্রম করতে পারে। “আমি অতিরিক্ত আত্মবিশ্বাসী হতে চাই না, তাই আঙ্গুলগুলি অতিক্রম করে।”

শেহজাদা হল আল্লু অর্জুনের ব্লকবাস্টার আলা বৈকুন্ঠপুরামুলু (২০২০) এর অফিসিয়াল রিমেক। রিমেকটি পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান, এবং কার্তিকের (Kartik Aaryan) বিপরীতে অভিনয় করেছেন কৃতি স্যানন। প্রাথমিকভাবে, ছবিটি ২০২২ সালের নভেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু এখন, ছবিটি ভ্যালেন্টাইন সপ্তাহ, ১০ ফেব্রুয়ারি, ২০২৩-এ পিছিয়ে দেওয়া হয়েছে৷

আরও পড়ুন :Prawn Polao:চিংড়ি মাছ দিয়ে বানিয়ে ফেলুন দুর্দান্ত স্বাদের চিংড়ি মাছের পোলাও