Khatron Ke Khiladi 12 সাফল্যের শীর্ষে রয়েছে (Khatron Ke Khiladi 12) । এই বছর প্রতিযোগীদের রোহিত শেট্টি হোস্ট করা শোতে কিছু বিপজ্জনক স্টান্ট করতে দেখা গেছে। দর্শকদের বিনোদন দেওয়ার জন্য কোন কসরত রাখেনি তারা । ইতিমধ্যেই দর্শকরা শোতে আকৃষ্ট হয়েছে এবং তাদের প্রিয় প্রতিযোগীর জন্য প্রে করছেন । গত সপ্তাহে, অভিনেত্রী আনেরি ভজানিকে স্টান্ট-ভিত্তিক রিয়েলিটি শো থেকে বহিষ্কার করা হয়েছিল। এরিকা প্যাকার্ডের পরে অ্যানেরি ছিলেন দ্বিতীয় প্রতিযোগী যাকে শো থেকে বাদ দেওয়া হয়েছিল।

মনে করা হচ্ছে , অভিনেত্রী রুবিনা দিলাইক , জান্নাত জুবায়ের, মোহিত মালিক , ফয়সাল শেখ এবং তুষার কালিয়া শীর্ষ ৫ প্রতিযোগীর তালিকায় জায়গা করে নিয়েছেন। প্রকৃতপক্ষে, রুবিনা দিলাইক এবং জান্নাত জুবায়ের এমনকি বাদ পড়েছেন এবং অবশেষে মোহিত মালিক, ফয়সাল শেখ এবং তুষার কালিয়া হলেন খতরন কে খিলাড়ি সিজন 12-এর (Khatron Ke Khiladi 12) শীর্ষ ৩ প্রতিযোগী। তবে, প্রতিযোগীদের বা নির্মাতাদের কাছ থেকে এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই। শেষ কয়েকটি স্টান্টের শুটিং ভারতে হতে পারে বলেও শোনা যাচ্ছে।

সম্প্রতি, সমস্ত প্রতিযোগী (Khatron Ke Khiladi 12) কেপটাউন থেকে ভারতে ফিরেছেন। বিমানবন্দর থেকে তাদের বেশ কিছু ভিডিও ও ছবি অনলাইনে প্রচার করা হচ্ছিল। এমনই একটি ভিডিও ছিল অভিনেত্রী রুবিনা দিলাইক এবং তার স্বামী অভিনব শুক্লার যা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছিল। ভাইরাল ভিডিওতে, অভিনব রুবিনাকে বিমানবন্দরে নিতে এসেছিলেন এবং তারা দুজনেই পোজ দেওয়ার সময় তিনি উত্তেজিতভাবে রুবিনার হাত তুলে তাকে বিজয়ী ঘোষণা করেন। ভিডিওটি অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় এবং জল্পনা ছড়িয়ে পড়ে যে তিনি শোয়ের বিজয়ী হতে পারেন।

আরও পড়ুন :Khatron Ke Khiladi 12 : দেখুন , শীর্ষে কোন তিনজন প্রতিযোগী রয়েছেন