ইলিয়ানা ডি’ক্রুজ (Ileana D’Cruz) ক্যাটরিনা কাইফকে তার ৩৯ তম জন্মদিনে মালদ্বীপে তাদের ভ্রমণ থেকে একটি গ্রুপ সেলফি পোস্ট করে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। যাইহোক, নতুন গুজব শুরু হয়েছে যে রুস্তম অভিনেত্রী ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সাথে ডেটিং করছেন।

ইলিয়ানা (Ileana D’Cruz) এবং সেবাস্তিয়ান প্রায় ছয় মাস ধরে ডেটিং করছেন বলে জানা গেছে। দুজনকে প্রায়শই বান্দ্রায় ক্যাটরিনার প্রাক্তন বাড়ি, শহরতলির পাশের এলাকায় ইলিয়ানার অ্যাপার্টমেন্ট এবং লন্ডনে একসাথে দেখা গেছে । ইনস্টাগ্রামে, ইলিয়ানা এবং সেবাস্তিয়ানের পারস্পরিক অনুগামী রয়েছে। লন্ডনে বসবাসকারী সেবাস্তিয়ান পেশায় একজন মডেল বলে জানা গেছে। ক্যাটরিনা যখন ভিকি কৌশলকে বিয়ে করেছিলেন, তখন তিনি উপস্থিত ছিলেন ।

ইলিয়ানার সাথে ফটোতে ক্যাটরিনা, যিনি তার জন্মদিন উদযাপন করছিলেন, ভিকি, মিনি মাথুর, ইসাবেল কাইফ, সেবাস্টিয়ান এবং আনন্দ তিওয়ারি ছিলেন।

ইলিয়ানার (Ileana D’Cruz) আগে অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সাথে রোমান্টিক সম্পর্ক ছিল। পরে তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

সূত্রের খবর , ইলিয়ানা বিপর্যস্ত হয়ে পড়েছিলেন এবং ব্রেকআপের কারণে একেবারে ভেঙে পড়েছিলেন। তিনি এটি মোকাবেলা করার জন্য সংগ্রাম করেছেন এবং উদ্বেগ এবং দুঃখের সম্মুখীন হয়েছেন। সে তার প্রিয়জনদের সমর্থনে নিজেকে বজায় রাখতে সক্ষম হয়েছিল এবং নিজেকে আরও একবার ভালবাসতে শিখেছিল যাতে সে জীবনের সহজ আনন্দ উপভোগ করতে পারে।

আরও পড়ুন :