আলিয়া ভাট এবং রণবীর সিং সমন্বিত একটি হাস্যকর এবং উত্তেজনাপূর্ণ প্রথম পর্বের পরে, করণ জোহর কফি উইথ করণের সপ্তম সিজনের (Koffee With Karan 7) দ্বিতীয় পর্বের টিজার ড্রপ করেছেন। দ্বিতীয় পর্বে , সারা আলি খান এবং জাহ্নবী কাপুরকে তাদের ক্রাশ এবং এক্সদের নিয়ে গসিপ করতে দেখা যাবে।

অ্যায় দিল হ্যায় মুশকিল চলচ্চিত্র নির্মাতা (Koffee With Karan 7) যখন আতরঙ্গি রে অভিনেত্রীকে এমন একজন অভিনেতার নাম জিজ্ঞাসা করেছিলেন যার সাথে তিনি ডেট করতে চান, তিনি প্রথমে প্রিয় কমরেড তারকা বিজয় দেবেরকোন্ডার নাম নেওয়ার আগে উত্তর দিতে অস্বীকার করেছিলেন। করণ জোহার তখন ধড়ক অভিনেত্রী জাহ্নবীকে জিজ্ঞেস করেন তিনি ‘বিজয় দেবেরকোন্ডার সঙ্গে’ আছেন কিনা। সারা তখন তাকে জিজ্ঞেস করে, ‘আপনি বিজয় দেবেরকোন্ডাকে পছন্দ করেন’? যার উত্তরে জাহ্নবী বলেন, ‘এটা কি ইয়ার’।

বিজয় অনন্যা পান্ডের বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন। ২৫ আগস্ট মুক্তি পেতে চলেছে তাদের স্পোর্টস ড্রামা লিগার।

অভিনেতা তার ইনস্টাগ্রাম স্টোরিজে টিজারটি শেয়ার করার সাথে সাথে তার নাম নিয়ে আলোচনা করা দুই অভিনেত্রীর প্রতিক্রিয়া জানিয়েছেন। বিজয় দেবেরকোন্ডা লিখেছেন, “‘ আপনি যেভাবে ‘দেভেরাকোন্ডা’ সুন্দর করে বলছেন তা বেশ ভালো লেগেছে । Sending big hugs and my affection”। সাথে একটি লাল হার্ট ইমোজি যোগ করেছেন এবং সারা এবং জাহ্নবী উভয়কেই (Koffee With Karan 7) ট্যাগ করেছেন।

আরও পড়ুন :Black OTT release: এখনও অ্যামাজন প্রাইম ভিডিও ইন্ডিয়াতে স্ট্রিম করছে ছবিটি