রাজ্যে করোনার(Covid Update) চতুর্থ ঢেউ আছড়ে পড়ার আশঙ্কায় উদ্বিগ্ন চিকিৎসক মহল। গত ২৪ ঘণ্টায় আগের দিনের তুলনায় দৈনিক সংক্রমণ সামান্য বেড়েছে বলে জানা যাচ্ছে। অন্যদিকে রাজ্যে একদিনে করোনার বলি তিনজন।

গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে করোনা(Covid Update) সংক্রমিত হয়েছেন ২৯৬৮ জন। দৈনিক সংক্রমনের নিরিখে শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন ৭৪৩ জন। কিন্তু সংক্রমনের হারের দিক থেকে সামান্য হলেও স্বস্তি পাওয়া গেছে। জানা যাচ্ছে নমুনা পরীক্ষার তুলনা শনাক্তের হার আগের দিনের থেকে কমে হয়েছে ১৫.৬৯%। অন্যদিকে রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা বেড়ে হয়েছে ২১,১৫৯।

শনিবার রাজ্য স্বাস্থ্য দপ্তরের তরফে প্রকাশ করা বুলেটিন রিপোর্ট অনুযায়ী আগের দিনের তুলনায় গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার সংখ্যা কিছুটা বেড়েছে। নতুন ১৮৯২২ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। জানা যাচ্ছে এখনো পর্যন্ত রাজ্যে মোট করোনা সংক্রামিত হয়েছেন ২০,৪৮,৭৪৯ জন।

অন্যদিকে করোনা(Covid Update) আক্রান্ত হয়ে আরও তিনজন মারা গেছেন। এই নিয়ে এখনো পর্যন্ত রাজ্যে করোনার বলি হলেন মোট ২১,২৩৯ জন। জানা যাচ্ছে গত ২৪ ঘন্টায় করোনাকে হারিয়ে সুস্থ হয়েছেন ৬৬২ জন। এই মুহূর্তে রাজ্যে সুস্থতার হার এক ধাক্কায় নেমে দাঁড়িয়েছে ৯৭.৯৩ শতাংশে।