সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu) দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে চাওয়া-পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন এবং মনে হচ্ছে তিনি বলিউডেও উজ্জ্বল স্থান দখল করতে চলেছেন। কারণ সুপার ডিলাক্স অভিনেত্রী এই মুহূর্তে একাধিক প্রকল্প বিবেচনা করছেন।

সর্বশেষ প্রতিবেদন অনুসারে, তিনি আদিত্য ধরের পৌরাণিক মহাকাব্য দ্য অমর অশ্বত্থামা-তে ভিকি ওবেরয়ের বিপরীতে প্রধান ভূমিকাতে অভিনয় করতে পারেন।

সম্প্রতি জানা গেছে যে সামান্থা (Samantha Ruth Prabhu) তার ব্যানার ম্যাডক ফিল্মসের অধীনে দীনেশ ভিজান প্রযোজিত একটি ছবিতে আয়ুষ্মান খুরানার বিপরীতে তার প্রথম হিন্দি ছবিতে স্বাক্ষর করেছেন এবং এখন, উরি পরিচালক তার সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্পে শীর্ষস্থানীয় মহিলা হওয়ার জন্য সামান্থার সাথে যোগাযোগ করেছেন।

এর আগে জানানো হয়েছিল যে সারা আলি খানকে ছবিটিতে প্রধান অভিনেত্রী(Samantha Ruth Prabhu) হিসেবে চূড়ান্ত করা হয়েছে, যদিও পরিচালক এবং রনি স্ক্রুওয়ালার কোম্পানি আরএসভিপি মুভিজ, বড়-বাজেটের চলচ্চিত্রটি ব্যাঙ্করোল করছে এমন সংস্থার দ্বারা কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ করা হয়নি। এটিও জানানো হয়েছিল যে কোভিড -19 মহামারীর কারণে চলচ্চিত্রটি স্থগিত করা হয়েছে।

আরও পড়ুন :Ram Gopal Varma: কিসের জন্য বিক্রি করতে হয়েছিল অফিস?