কার্তিক আরিয়ানকে টুইট করে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya) সমালোচনা করেছেন । অনির্বাণ কার্তিককে তার “বন্ধু” বলে অভিহিত করেছেন এবং দাবি করেছেন যে তার সাম্প্রতিকতম সিনেমা, ভুল ভুলাইয়া 2, কার্তিক একটি বাংলা শব্দের ভুল উচ্চারণ করেছিলেন। আনিস বাজমে পরিচালিত সিনেমায় টাবু এবং কিয়ারা আদভানিও অভিনয় করেছেন।

কার্তিককে তার টুইটে ট্যাগ করে, অনির্বাণ (Anirban Bhattacharya) লিখেছেন, “হ্যালো বন্ধু @TheAaryanKartik আপনার নতুন গাড়ি/চাইনিজ খাবার টেবিলের জন্য অভিনন্দন। শুধু মনে রাখবেন ‘আগামীকাল’ বাংলায় ‘Kol ‘ বা ‘call ‘ নয়। ”

অভিনেতার (Anirban Bhattacharya) টুইট দেখে নেটিজেনরা প্রতিক্রিয়া জানিয়েছে। পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে একজন ব্যবহারকারী মন্তব্যে লিখেছেন, “প্রিয় অনির্বাণ দা! আমি কল্পনাও করিনি আপনি একজন অবাঙালি অভিনেতাকে এই ধরনের কথা বলবেন, যিনি এমনকি সিনেমার লেখক বা পরিচালকও ছিলেন না! তিনি তার পরিচালকের কাছে সম্পূর্ণ নির্ভরযোগ্য ছিলেন এবং মনে রাখবেন এটি একটি কমেডি সিনেমা ছিল। ”

অভিনেতা কার্তিক আরিয়ান এমনকি উল্লেখ করেছেন যে কীভাবে ভুল ভুলাইয়া 2 তার ক্যারিয়ারে একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র ছিল কারণ এটি মহামারীর পরে তার প্রথম প্রেক্ষাগৃহে মুক্তি এবং তাই, তিনি দর্শকদের প্রতিক্রিয়া সম্পর্কে নার্ভাস ছিলেন।

আরও পড়ুন :Biman Banerjee:বিধানসভায় ডক্টর বিধান চন্দ্র রায়ের জন্মদিবসে বিজেপির অনুপস্থিকে নিয়ে তীব্র কটাক্ষ স্পিকারের!