কোভিড আক্রান্ত রোহিত শর্মা। ফলে তিনি সুস্থ না হতে পারায় আচমকাই নেতৃত্বের দায়িত্ব এসে পড়েছে যশপ্রীত বুমরার (Jasprit Bumrah) কাঁধে। তবে ভয় পাচ্ছেন না বুমরা। তিনি অনুপ্রেরণা নিচ্ছেন এক জনকে দেখে। তিনি আর কেউ নন, খোদ মহেন্দ্র সিংহ ধোনি। বৃহস্পতিবার সকালে কোভিড পরীক্ষার ফল ফের পজিটিভ আসে রোহিতের। তার পরেই বিসিসিআই জানিয়ে দেয়, এজবাস্টন টেস্টে নেতৃত্ব দেবেন বুমরা।

সাংবাদিক বৈঠকে এসে বুমরার (Jasprit Bumrah) মুখে সবার আগে ধোনির কথা। সুত্রের খবর, বুমরা বলেন, “চাপ থাকলে সাফল্যের আনন্দ দ্বিগুণ হয়ে যায়। আমি বরাবর দলের প্রতি দায়বদ্ধ। কঠিন চ্যালেঞ্জ নিতে ভালবাসি। ক্রিকেটার হিসেবে কঠিন পরিস্থিতিকে দু’হাতে আঁকড়ে ধরতে চাই। এক বার ধোনির সঙ্গে অনেক কথা হয়েছিল। ও জানিয়েছিল, ভারতকে প্রথম বার নেতৃত্ব দেওয়ার আগে কোনও দিন কোনও দলের অধিনায়ক হয়নি। এখন ওকে সর্বকালের সেরা অধিনায়ক বলা হয়। তাই নেতৃত্বের চাপ নিয়ে ভাবছি না। কী ভাবে দলকে সাহায্য করতে পারি, সেটা নিয়ে ভাবছি।”

আরও পড়ুন: Ben Stokes: ভারতকে হারানোর রহস্য হিসেবে কি বললেন স্টোকস্

পাশাপাশি বুমরা (Jasprit Bumrah) কোহলীকে নিয়ে বলেন, “রোহিত এবং কোহলীর ভূমিকা খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আমি বল করার সময়ে বা কোনও সিদ্ধান্ত নেওয়ার সময়ে কোহলীর উপদেশ দরকার। বিরাটের পরামর্শ অমূল্য এবং সব সময় আমাদের কাছে গুরুত্বপূর্ণ।”