শাহরুখ খান পরের বছর মুক্তি পেতে যাওয়া তিনটি ছবি পাঠান, জওয়ান (Jawan) এবং ডানকি দিয়ে বড় পর্দায় প্রত্যাবর্তন করেন। জওয়ান ছবিতে একজন অ্যাকশন অভিনেতা হলেন শাহরুখ খান। চলচ্চিত্র নির্মাতা অ্যাটলি দ্বারা পরিচালিত এই ছবিটি এবং নয়নথারা প্রধান মহিলার ভূমিকায় অভিনয় করেছেন। কিং খান সম্প্রতি ছবিটির আকর্ষণীয় ফার্স্ট লুক প্রকাশ করেছেন যেখানে তাকে একটি ব্যান্ডেজে মুখ ঢেকে দেখা যাচ্ছে।

বেশ কয়েকটি গুজব রয়েছে যে দীপিকা পাড়ুকোন ছবিতে একটি বিশেষ অতিথি চরিত্রে অভিনয় করবেন এবং এখন সর্বশেষ প্রতিবেদন অনুসারে, তার চরিত্র সম্পর্কে আরও বিশদ প্রকাশ পেয়েছে। পিপিংমুনের রিপোর্ট অনুযায়ী। জওয়ানে (Jawan) ফ্ল্যাশব্যাক সিকোয়েন্সে শাহরুখ খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন ওম শান্তি ওম এর অভিনেত্রী।

“জওয়ানে দীপিকা পাড়ুকোনের একটি শক্তিশালী চরিত্র রয়েছে, যেখানে শাহরুখকে পিতা ও পুত্রের দ্বৈত ভূমিকায় দেখা গেছে। তিনি এসআরকে-এর স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন এবং চলচ্চিত্রের ফ্ল্যাশব্যাক সিকোয়েন্সে অভিনয় করেছেন। এটি একটি ছোট কিন্তু অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা, যা একটি মূল পার্থক্যকারী হিসাবে কাজ করে।

প্রতিবেদনে বলা হয়েছে যে ঐশ্বরিয়া রাই বচ্চনকে প্রাথমিকভাবে এই ভূমিকার জন্য যোগাযোগ করা হয়েছিল কিন্তু অ্যায় দিল হ্যায় মুশকিল অভিনেত্রী ভূমিকাটি প্রত্যাখ্যান করেছিলেন কারণ তিনি তার অভিনেতার বিপরীতে একটি পূর্ণাঙ্গ ভূমিকায় দেখাতে চান। বাহুবলী তারকা রানা দাগ্গুবাতিও একটি বর্ধিত ক্যামিও উপস্থিতির জন্য ফিল্মের কাস্টে যোগ দিয়েছেন এবং রিপোর্ট অনুসারে ছবিতে (Jawan) নেতিবাচক ভূমিকা পালন করতে পারে।

আরও পড়ুন :Payal Rohatgi: বিবাদ সত্ত্বেও বিয়েতে আমন্ত্রণ কঙ্গনাকে