ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) প্রাক-মরসুম প্রস্তুতি শুরু হয়ে গেল বারো বছরের ছেলেকে সঙ্গে নিয়ে। অনুশীলনের সেই ছবি তিনি পোস্ট করেছেন গণমাধ্যমেও। ঘটনাচক্রে পুত্র ক্রিশ্চিয়ানো জুনিয়র এখন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড অ্যাকাডেমির গুরুত্বপূর্ণ সদস্য। এমনকি, সে-ও খেলছে তাঁর বাবার মতো সাত নম্বর জার্সি পরেই।

রোনাল্ডো (Cristiano Ronaldo) যখন জুভেন্টাসে ছিল সেই সময়ও তুরিনের ক্লাবের অ্যাকাডেমিতে ছিল সে। পর্তুগিজ তারকা ক্লাব বদলাতেই ছ’মাসের কম সময় পরে ওল্ড ট্র্যাফোর্ডের অ্যাকাডেমিতে ছোট রোনাল্ডো যোগ দেয়। যেখানে সে ইতিধ্যেই খেলে ফেলেছে সাতটি ম্যাচ। ভাই-বোনদের সঙ্গে নতুন জার্সি হাতে নেওয়া জুনিয়র ক্রিশ্চিয়ানোর সেই ছবিও গণমাধ্যমেও দিয়েছিলেন রোনাল্ডোর বান্ধবী জিয়োর্জিনা রদ্রিগ্রেস।

আরও পড়ুন: Star Badminton Academy: ব্যাডমিন্টন অ্যাকাডেমি গড়ে উঠছে হরিনাভিতে

পাঁচ বারের বালঁ দ্যর জয়ী রোনাল্ডো (Cristiano Ronaldo) অবশ্য জানিয়েছেন, কখনওই তিনি তাঁর ছেলেকে ফুটবলার হওয়ার জন্য জোর করবেন না। এ দিকে, সম্প্রতি শোনা যাচ্ছিল, রোনাল্ডো নাকি ম্যান ইউ ছেড়ে ডেভিড বেকহ্যামের ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার কথা ভাবনাচিন্তা করছেন। যদিও তেমন কোনও সম্ভাবনা আর দেখা যাচ্ছে না এই মুহূর্তে।