অভিনেতা মেরি মারা (Mary Mara) , ‘ইআর’ এবং ‘ল অ্যান্ড অর্ডার’-তে তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত, রবিবার কেপ ভিনসেন্ট, নিউইয়র্ক ৬১ বছর বয়সে মারা যান।

দৃশ্যত, তার মৃত্যুর কারণ জলে ডুবে গিয়ে । সোমবার প্রকাশিত একটি প্রতিবেদনে, নিউইয়র্ক স্টেট পুলিশ নিশ্চিত করেছে যে মারাকে কেপ ভিনসেন্টের সেন্ট লরেন্স নদীতে রবিবার রাত ৮ টা ১০ এর দিকে বিভিন্ন কর্মকর্তারা খুঁজে পেয়েছেন ।

একজন প্রতিনিধির বিবৃতি অনুসারে, মারা (Mary Mara) তার বোন মার্থার গ্রীষ্মকালীন বাড়িতে অবস্থান করছিলেন। প্রাথমিক তদন্তে বলা হয়েছে মারা সাঁতার কাটতে গিয়ে ডুবে মারা গেছে। তার দেহ জেফারসন কাউন্টি মেডিকেল পরীক্ষকের অফিসে নিয়ে যাওয়া হয়েছে, যেখানে বৈচিত্র্য অনুসারে মৃত্যুর একটি সরকারী কারণ নির্ধারণের জন্য একটি ময়নাতদন্ত করা হবে। ভ্যারাইটির কাছে এক বিবৃতিতে, তার ম্যানেজার ক্রেগ ডরফম্যান মারার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তার (Mary Mara) উল্লেখযোগ্য প্রযোজনার মধ্যে রয়েছে `ইআর`, যেখানে তিনি পুনরাবৃত্ত রোগী লরেটা সুইট এবং পুলিশ ট্রায়াল ফিল্ম `ন্যাশ ব্রিজেস` এ অভিনয় করেছিলেন, যেখানে তিনি ইন্সপেক্টর ব্রাইন কারসন চরিত্রে অভিনয় করেছিলেন। তার অন্যান্য উল্লেখযোগ্য টেলিভিশন উপস্থিতির মধ্যে রয়েছে এনওয়াইপিডি ব্লু, অ্যালি ম্যাকবিল,ফারস্কেপ, ল অ্যান্ড অর্ডার,দ্য ওয়েস্ট উইং, মঙ্ক, শেমলেস ।

আরও পড়ুন :Sunil Shetty : মাদক সেবনের বিষয় নীরবতা ভাঙলেন অভিনেতা