আসন্ন থ্রিলার ফিল্ম এক ভিলেন রিটার্নস-এর (Ek Villain Returns) নির্মাতারা, সোমবার জন আব্রাহাম, অর্জুন কাপুর, তারা সুতারিয়া এবং দিশা পাটানির প্রথম চেহারার পোস্টার উন্মোচন করেছেন। পোস্টারে অভিনেতার হাতে একটি হলুদ স্মাইলি মুখোশ ধরেছিল, যা আগের অংশ এক ভিলেনেরও একটি অংশ ছিল।

ফার্স্ট লুক পোস্টার শেয়ার করে, এক ভিলেন রিটার্নস তারকা কাস্ট ক্যাপশন দিয়েছেন, “ভিলেনের জগতে হিরোদের অস্তিত্ব নেই! এবং #EkVillain ৮ বছর পর ফিরে এসেছে। সাবধান #EkVillain ২৯ শে জুলাই ২০২২-এ ফিরে আসবে।”

চারটি পোস্টারের (Ek Villain Returns) মধ্যে একমাত্র জিনিস যা ব্যতিক্রম তা হল তারার হাতে থাকা মুখোশটি। ‘মারজাওয়ান’ অভিনেত্রী যে মুখোশটি ধরে রয়েছে তাতে কেবল তারার চোখ আছে , যেখানে অন্য তিনটি পোস্টারে মুখোশটি গোলাকার চোখ রয়েছে। এটা কি ভক্তদের জন্য কোন রহস্যময় বার্তা?

মোহিত সুরি দ্বারা পরিচালিত, এক ভিলেন রিটার্নস (Ek Villain Returns) হল সুপার হিট থ্রিলার ফিল্ম এক ভিলেনের সিক্যুয়েল। এক ভিলেনে সিদ্ধার্থ মালহোত্রা, শ্রদ্ধা কাপুর এবং রিতেশ দেশমুখ প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। এক ভিলেন রিটার্নস ছবিটি ২৯ জুলাই, ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন :Mutton polao : দুর্দান্ত স্বাদের মটন পোলাও রেসিপি, বানিয়ে ফেলুন খুব সহজ কয়েকটি উপায়ে