শাহরুখ খান (Shah Rukh Khan) রোমান্সের প্রতিশব্দ। DDLJ, কুছ কুছ হোতা হ্যায়, এবং অন্যান্য সমস্ত রাজ এবং রাহুলের চরিত্রগুলির একটি পপ-সংস্কৃতির ফ্যান্ডম রয়েছে৷

তিনি এখন পর্যন্ত ‘কিং অফ রোম্যান্স’ উপাধি ধরে রেখেছেন। অভিনেতা তার বয়সের অর্ধেক মহিলা নেতৃত্বের বিপরীতে জুটিবদ্ধ হয়ে ‘বিশ্রী’ বোধ করেন।

শাহরুখ (Shah Rukh Khan) তার সমস্ত ভক্তদের অবাক করে দিয়েছিলেন যখন তিনি ৫৬ বছর বয়সে রোমান্টিক চলচ্চিত্র করার বিষয়ে তার মতামত শেয়ার করেছিলেন। তাঁর প্রথম ইন্সটা লাইভ চলাকালীন, একজন ভক্ত তাকে জিজ্ঞাসা করেছিলেন “আপনি কি রাহুলের মতো ভূমিকা মিস করেন?” খান স্বতঃস্ফূর্তভাবে প্রশ্নটি নিয়েছিলেন এবং অকপটে উত্তর দিয়েছিলেন যে তিনি এমন একটি পর্যায়ে পৌঁছেছেন, যেখানে তিনি রোমান্সিং মহিলা লিড থেকে মুভ ওন করতে চান। ”

তিনি (Shah Rukh Khan) আরও বলেন “আমি মনে করি এখন রোমান্টিক চলচ্চিত্র করার জন্য আমার বয়স অনেক বেশি, এবং এটি মাঝে মাঝে বিশ্রী লাগে… আমার বয়সের অর্ধেক শিল্পীকে রোমান্স করা।” SRK তার আগের ‘বিশ্রী’ মুহূর্তটি স্মরণ করে বলেছিল, “আমার মনে আছে যে আমি একটি ফিল্ম করেছি যেখানে সহ-অভিনেতা আমার চেয়ে অনেক ছোট ছিল, এবং আমি লাজুক বোধ করছিলাম৷ কিন্তু তারপরেও , আপনি একজন অভিনেতা এবং আপনাকে অভিনয় করতে হবে৷ আমি সব রাজ এবং রাহুলকে তরুণদের (শিল্পীদের) জন্য ছেড়ে দেব। ”

আরও পড়ুন :Suvendu Adhikari:শুভেন্দুকে গ্রেফতারের দাবিতে পথে নামছে তৃণমূল সরকার