কে-পপ সুপারস্টার, বিটিএস’ (BTS) ভি ওরফে কিম তাইহিউং, ব্ল্যাকপিঙ্ক লিসা এবং পার্ক বোগামকে জনপ্রিয় সেলিন ফ্যাশন সপ্তাহে যোগ দিতে একটি ব্যক্তিগত জেটে প্যারিসের উদ্দেশ্যে রওনা হতে দেখা গেছে। বাদ্যযন্ত্র শিল্পীদের বিমানবন্দরে দেখা গেছে, এবং তারা শোতে যাওয়ার আগে শাটারবাগের জন্য পোজ দিয়েছেন।

ভি (BTS) এবং তার বেস্টী পার্ক বোগামকে পুরুষদের প্যারিস ফ্যাশন সপ্তাহে যোগ দেওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে৷ দুই শিল্পী বসন্ত/গ্রীষ্ম ২০২৩ এর কালেকশন ফ্যাশন শোতে অংশগ্রহণ করবেন। ব্ল্যাকপিঙ্কের লিসা সেলিনের গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং তার ফ্যাশন সপ্তাহের রানওয়ে মডেল। এই শিল্পীদের ছবি আউট হওয়ার সাথে সাথে টুইটার তাদের পছন্দের জন্য ডাই-হার্ড ভক্তদের সাথে প্লাবিত হয়েছিল। যাইহোক, তাদের মধ্যে অনেকেই ভি এবং লিসাকে পছন্দ করে এবং তারা একটি সহযোগিতা কামনা করেছিল।

ব্ল্যাকপিঙ্ক ‘দ্য অ্যালবাম’ শিরোনামের প্রথম পূর্ণ-দৈর্ঘ্যের গান প্রকাশ করার সময় এটি শুরু হয়েছিল। সেই সময়ে, ব্যান্ডের প্রধান কণ্ঠশিল্পী লিসাকে একাধিক অনুষ্ঠানে জাংকুকের (BTS ) সাথে দেখা গেছে। তাদের একসাথে উপস্থিতি সোশ্যাল মিডিয়ায় তাদের ডেটিংয়ের গুজব ছড়িয়ে দিয়েছে।

আরও পড়ুন :Hera Pheri 3: ছবির সিকুয়েল নিশ্চিত করেছেন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা