অভিনেতা অক্ষয় কুমার রবিবার তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার আসন্ন ছবি রক্ষা বন্ধনের (Raksha Bandhan) একটি নতুন পোস্টার শেয়ার করেছেন।

সম্রাট পৃথ্বীরাজ এর অভিনেতা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়েছিলেন এবং তার বহুল প্রতীক্ষিত ছবি রক্ষা বন্ধনের ট্রেলার প্রকাশের তারিখ ঘোষণা করে একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। পোস্টারের পাশাপাশি, অক্ষয় তার পোস্টের ক্যাপশন দিয়েছেন, “বোনরা আমাদের প্রাণ … বোন এবং ভাইরা এক অটুট ভালবাসার বন্ধনে আবদ্ধ! এখানে তাদের জগতের এক ঝলক দেখার জন্য আমাদের প্রচেষ্টা! # RakshaBandhanTrailer ২১ শে জুন ২০২২ এ মুক্তি পাচ্ছে।”

সুপারস্টার অক্ষয় কুমারকে আবার তার আসন্ন সিনেমায় (Raksha Bandhan) টয়লেট এক প্রেম কথা সহ-অভিনেতা ভূমি পেডনেকারের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে। রক্ষা বন্ধন সিনেমাটি পরিচালনা করেছেন আনন্দ এল. রাই এবং প্রযোজনা করেছেন জি স্টুডিও, কালার ইয়েলো প্রোডাকশন এবং কেপ অফ গুড ফিল্মস।

আতরঙ্গি রে-এর পর এই দ্বিতীয়বার পরিচালক আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করবেন অক্ষয় কুমার। ছবিতে অভিনয় রাজ সিং, সহজমিন কৌর, দীপিকা খান্না, সাদিয়া খতিব এবং স্মৃতি শ্রীকান্তও প্রধান চরিত্রে অভিনয় করেছেন।

বচ্চন পান্ডে এবং সম্রাট পৃথ্বীরাজের পর ২০২২ সালে অক্ষয় কুমারের তৃতীয় রিলিজ হতে চলেছে রক্ষা বন্ধন (Raksha Bandhan) ।

আরও পড়ুন :Dull face: নিস্তেজ ত্বক থেকে মুক্তি পেতে জেনে নিন কিছু ঘরোয়া উপায়