রোহিত শেঠি এবং তার প্রতিযোগীরা (Shivangi Joshi) খতরন কে খিলাড়ি 12 কে সেরা তৈরি করার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। এটি সর্বকালের সবচেয়ে সাহসীবাজ সিজন হবে বলে মনে করা হচ্ছে । যাইহোক, টেলিভিশন অভিনেত্রী শিবাঙ্গী জোশী শো দিয়ে তার যাত্রা শেষ করেছেন। বলিউড লাইফের একটি প্রতিবেদন অনুসারে, খতরন কে খিলাড়ি 12 তাজাখবর নামে একটি হ্যান্ডেল নিশ্চিত করেছে যে শিবাঙ্গী জোশিই প্রথম প্রতিযোগী যাকে শো থেকে বাদ দেওয়া হয়েছে। তবে, তিনি এটাও নিশ্চিত করেছেন যে জোশী ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে ফিরে আসবেন।

যোশী ছাড়াও, অনুষ্ঠানের অন্যান্য প্রতিযোগীদের (Shivangi Joshi) মধ্যে রয়েছে আনেরি ভাজানি, জান্নাত জুবায়ের, রাজীব আদাতিয়া, মিস্টার ফাইসু, রুবিনা দিলাইক, সৃতি ঝা, চেতনা পান্ডে, তুষার কালিয়া, ফয়সাল শেখ, প্রতীক সেহজপাল, কনিকা মান এবং মোহিত মালিক। যদিও জোশির বাদ পড়ার খবর রয়েছে, তার সহ-প্রতিযোগীরা অভিনেত্রীর দ্বারা অত্যন্ত মুগ্ধ। একটি সাক্ষাত্কারে, রুবিনা দিলাইক শিবাঙ্গীর গেমপ্লে সম্পর্কে কথা বলেছেন এবং যোগ করেছেন, “উসমে ইতনা থেরাভ হ্যায় কি আইসা লাগাতা হ্যায়, উসকো তো শায়দ ডর হি নাহি লাগ রাহা।”

এটি শোটির সবচেয়ে বিনোদনমূলক সিজন হতে চলেছে। পাশাপাশি , রোহিত শেট্টি সেটে সর্বোচ্চ যত্ন নেন এবং তিনি নিশ্চিত করেন যে কেউ (Shivangi Joshi) স্টান্ট করার সময় সামান্যতম ঝামেলা বা আঘাতও না পায়।

আরও পড়ুন :Mix polao:নিরামিষ প্রেমীদের জন্য বানিয়ে ফেলুন সুস্বাদু মিক্স পোলাও