আনন্দ এল রাইয়ের প্রোডাকশন গুডলাক জেরিতে জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) তার প্রতিভা প্রদর্শনের জন্য প্রস্তুত। ছবির পোস্টার বেরিয়েছে, এবং এটি অপরাধ এবং রোমাঞ্চে ভরা একটি বিনোদনমূলক ছবি ।

জাহ্নবী কাপুর তার সোশ্যাল মিডিয়ায় একটি ক্যাপশন সহ তার ছবির পোস্টার শেয়ার করেছেন যেখানে তাকে ‘শুভ কামনা’ করতে বলেছেন। জাহ্নবী কাপুর লিখেছেন, “নিকল পড়ি হু মে এক নায়ে অ্যাডভেঞ্চার পার, গুডলাক না বোলেঙ্গে?”

গুডলাক জেরি একটি ভাল ভাবে তাদের যাত্রা শুরু করেছে, কারণ নেটিজেনরা জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) আসন্ন চলচ্চিত্রটি দেখে মুগ্ধ হয়েছে এবং তারা এটি সম্পর্কে তাদের মতামত ভাগ করেছে৷ বরুণ ধাওয়ান লিখেছেন, “শুভেচ্ছা রইলো ম্যাম।”

গুডলাক জেরি পরিচালনা করেছেন সিদ্ধার্থ সেন, মহাবীর জৈন ফিল্মস এবং সুবাসকরণের লাইকা প্রোডাকশনের সাথে আনন্দ এল রাইয়ের কালার ইয়েলো প্রোডাকশন প্রযোজিত। ফিলটি ২৯ জুলাই থেকে ডিজনি প্লাস হটস্টারে প্রকাশিত হবে।

গুডলাক জেরি ছাড়াও তাকে মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবিতে রাজকুমার রাও-এর সঙ্গে দেখা যাবে। ৯ মে মিস্টার অ্যান্ড মিসেস মাহি ছবির শুটিং শুরু হয়। মিস্টার অ্যান্ড মিসেস মাহি, জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এবং রাজকুমার রাও-এর আসন্ন চলচ্চিত্র যা প্রযোজক করণ জোহর ২০২১ সালের নভেম্বরে ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন : Sai Pallavi : ধর্ম নিয়ে বিবৃতির জেরে আইনি সমস্যায় পড়েছেন অভিনেত্রী