বলিউডের ছবিতে গান গাওয়া প্রতিটি গায়কের (Naman Arora) স্বপ্ন, তাই না? কিন্তু এটি অর্জন করা সহজ নয়। প্রতিভা আপনাকে অনেক শীর্ষে নিয়ে যেতে পারে। নমন অরোরা এই শীর্ষে পৌঁছেছেন । গায়ক সম্প্রতি তার বড় নতুন প্রকল্প প্রকাশ করেছেন।

একই বিষয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, “হ্যাঁ, আমি একটি বড় ওটিটি ফিল্মের জন্Naman Arora: Fulfill the dream! The singer got a chance to sing in the film গান করছি। আমি বলতে পারি যে এটি আমার জন্য একটি স্বপ্ন সত্যি হওয়ার মুহূর্ত। এটি সত্যিই একটি সম্মানের বিষয় যে তারা আমাকে ভেবেছে এবং আমাকে একটি সুযোগ দিয়েছে। একটি অসামান্য ছবিতে গান গাইছি এবং আমার প্রতিভা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যাবে ।”

নমন অরোরার (Naman Arora) নিঃসন্দেহে একটি প্রশান্ত কণ্ঠ রয়েছে এবং তিনি একজন আবেগী গায়ক। যদিও তিনি বিভিন্ন ভাষায় বেশ কিছু গান গেয়েছেন, পাঞ্জাবি গানেও নিজের জায়গা করে নিয়েছেন। স্যুট পাঞ্জাবি, তেরা রং, রাহ কর দা, পাতা মাইনু, ম্যায় শায়ারের মতো তার গানগুলো অনেকেই পছন্দ করেছেন!

গায়ক একাধিক ক্লাব, রেস্তোরাঁ এবং ইভেন্টেও পারফর্ম করেছেন। নমন অরোরা একজন পেশাদার সংগীতশিল্পী যিনি কেবল নিজের ক্ষেত্রেই নিজেকে প্রতিষ্ঠিত করেননি বরং এতে কঠোর পরিশ্রমও করেছেন। তার ক্যারিয়ার এত সহজে শুরু হয়নি এবং তার যাত্রা তিন দিনের চেরি ব্লসম ছিল না। গানের যাত্রা প্রসঙ্গে তিনি (Naman Arora) বলেন, বলিউডে আসতে চার বছর লেগেছে কারণ অনেক বাধা অতিক্রম করতে হয়েছে।

আরও পড়ুন :Chandraprakash Dwivedi: পৃথ্বীরাজ পরিচালক ছবির ব্যর্থতা নিয়ে কথা বললেন