রবিবার বেঙ্গালুরুতে মাদকের মামলায় গ্রেপ্তার হওয়া বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ভাই সিদ্ধান্ত কাপুর (Siddhant Kapoor) বলেছেন যে তিনি পুলিশকে সহযোগিতা করছেন। তিনি বেঙ্গালুরু পুলিশকে তাদের কাজ করার জন্য প্রশংসা করেছেন।

বুধবার তার অফিসিয়াল বিবৃতিতে তিনি (Siddhant Kapoor) বলেছেন, “আমি হোটেলে ছিলাম এবং সেখানে তদন্ত চলছিল। সহযোগিতা করে আসছি। বেঙ্গালুরু পুলিশ সত্যিই ভাল কাজ করছে , তারা দুর্দান্ত তদন্ত করছে। অনেক জীবন (sic) বাঁচাতে তারা যা করছে তা তাদের চালিয়ে যাওয়া উচিত।”

বেঙ্গালুরুর একটি হোটেলে পার্টি চলাকালীন মাদক সেবনের অভিযোগে সোমবার সিদ্ধান্ত কাপুর সহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

সিদ্ধান্ত কাপুর (Siddhant Kapoor) পুলিশকে জিজ্ঞাসাবাদের সময় বলেছিলেন যে কেউ তাকে মাদকদ্রব্যযুক্ত পানীয় এবং সিগারেট দিয়েছিল। তিনি তদন্তকারীদের বলেছিলেন যে তিনি মাদক সম্পর্কে জানেন না।

পুলিশ জানিয়েছে, সিদ্ধান্ত কাপুর (Siddhant Kapoor) আরও বলেছিলেন যে বেঙ্গালুরুতে তার অনেক বন্ধু রয়েছে। পুলিশ সিদ্ধান্ত কাপুর এবং তার সাথে গ্রেপ্তার হওয়া অন্য চার অভিযুক্তের মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে এবং ডেটা পুনরুদ্ধারের জন্য পাঠিয়েছে।

মাদক চোরাচালানের বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ। বিলাসবহুল হোটেল মালিক ও রেভ পার্টির আয়োজকদের নোটিশ পাঠানো হয়েছে। ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির প্রতিনিধিদেরও জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হচ্ছে।

আরও পড়ুন:U17 World Cup: বিশ্বকাপের ম্যাচ আয়োজন থেকে বাদ যুবভারতী!