বিরাট পারভম অভিনেতা সাই পল্লবী (Sai Pallavi) , যিনি তার আসন্ন চলচ্চিত্রের প্রচারে ব্যস্ত। একটি ইউটিউব চ্যানেলের সাথে প্রচারমূলক সাক্ষাত্কারে দেশে ধর্মীয় সংঘাতের বিষয়ে তার বক্তব্য জানিয়েছেন ।

অভিনেত্রী কাশ্মীরি পণ্ডিতদের দেশত্যাগ, গরু পরিবহনের জন্য মুসলমানদের মারধরের বিষয়ে কথা বলেছিলেন এবং বলেছিলেন যে তার বাবা-মা তাকে একটি নিরপেক্ষ পরিবেশে বড় হওয়ার সাথে সাথে একজন ভাল মানুষ হতে শিখিয়েছিলেন। অভিনেত্রী বলেছেন যে কাশ্মীর ফাইলস মুভি যা কাশ্মীরি পণ্ডিতদের হত্যার গল্প চিত্রিত করেছে তা একটি ধর্মীয় সংঘাত ও একটি সাম্প্রতিক ঘটনা যেখানে মুসলিম ড্রাইভারকে মারধর করা হয়েছিল এবং ‘জয় শ্রী রাম’ বলতে বাধ্য করা হয়েছিল তাও একই। অভিনেত্রী (Sai Pallavi) পার্থক্য সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন এবং বলেছিলেন যে একটি অতীতের এবং অন্যটি বর্তমানের।

এই অভিনেত্রী উল্লেখ করেছেন যে বড় সংখ্যক লোক ছোট দলকে নিপীড়ন করা ভুল। “দুই সমানের মধ্যে লড়াই করতে হবে। নির্যাতিতদের রক্ষা করতে হবে। তাদের মর্যাদা কি গুরুত্বপূর্ণ নয়।”

সাই পল্লবী (Sai Pallavi) , যিনি মালয়ালম ছবি প্রেমাম-এ অভিনয় করার পর খ্যাতি অর্জন করেছিলেন, তিনি এখন তেলেগুর অন্যতম জনপ্রিয় নায়িকা। সাই পল্লবী বিরাট পারভম-এ ভেনেলা চরিত্রে অভিনয় করেছেন, যেখানে রানা দাগ্গুবতী অন্যতম প্রধান ভূমিকায় রয়েছেন।

আরও পড়ুন :China: মহামারীর সময় জারি করা কোভিড ভিসা নিষেধাজ্ঞা তুলে নিলো চীন