ধীরাজ ধুপার (Dheeraj Dhoopar ) কুন্ডলি ভাগ্যে করণ লুথরা চরিত্রে অভিনয় করে একটি ফ্যানবেস অর্জন করেছেন। পাঁচ বছর করণ চরিত্রে দর্শকদের বিনোদন দেওয়ার পর, ধীরাজ হিট সিরিজ থেকে প্রস্থান করেন। যদিও তার অনুসারীরা তার সিদ্ধান্তে কিছুটা বিরক্ত। কার্যত , তারা অভিনেতার পরবর্তী জীবনে কী হতে চলেছে তা জানতে আগ্রহী।

বলিউডলাইফের প্রতিবেদন অনুসারে, অভিনেতা (Dheeraj Dhoopar ) এখন রিয়েলিটি শো-এর জগতে পা রাখার জন্য প্রস্তুত, এবং তিনি জেনারটি অন্বেষণ করতে চেয়েছিলেন কারণ এটি তাকে তার ব্যক্তিত্ব প্রদর্শনের সুযোগ দেবে। ধীরাজ বলেছেন যে তিনি একটি রিয়েলিটি শো করতে আগ্রহী। “আমি এর আগে কোনো রিয়েলিটি শো করিনি, তবে ঝলক দিখলা জা, খতরন কে খিলাড়ির মতো শো-এর অংশ হতে আমার ভালো লাগবে; তারা আপনার ব্যক্তিত্বের একটি ভিন্ন দিক দেখায়। তারা দেখায় আমি কে এবং আমি কী করতে সক্ষম। ধীরাজ ধোপার চরিত্রে। তাই, নিশ্চিতভাবেই, আমি একটি রিয়েলিটি শো-এর অংশ হতে চাই।”

গতকাল, ধীরাজ (Dheeraj Dhoopar ) শো থেকে তার মুহুর্তগুলির একটি ভিডিও সহ কুন্ডলি ভাগ্য থেকে প্রস্থান করার ঘোষণা দিয়ে একটি দীর্ঘ পোস্ট পোস্ট করেছেন। একটি সংক্ষিপ্তসারে, ধীরাজ বলেছেন, “বিদায় কখনই সহজ নয়…করণ লুথরা আমার কাছে শিশুর মতো ছিলেন এবং সর্বদাই থাকবেন। আমি শুধু এই চরিত্রটিই করিনি কিন্তু তার প্রতিটা অংশই অত্যন্ত আনন্দ ও গর্বের সাথে যাপন করেছি।”

আরও পড়ুন :Jennifer Winget: তনুজ ভিরওয়ানির সাথে সম্পর্ক ! মুখ খুললেন অভিনেত্রী