গোবিন্দ (Govinda) অবশেষে কৃষ্ণা অভিষেকের সাথে সামঞ্জস্য করার চেষ্টার বিষয়ে মুখ খুলেছেন। কুলি নং 1 তারকা তার ভাগ্নে কৃষ্ণের সাথে মতপার্থক্য করছে, এবং পরেরটি মনীশ পলের পডকাস্টে এটি সম্পর্কে কথা বলে পার্থক্যগুলি মেটাতে চেষ্টা করেছে৷ গোবিন্দও একই পডকাস্ট উপভোগ করেছেন এবং তিনি অভিষেকের মতামত সম্পর্কে তার মতামত শেয়ার করেছেন।

কৃষ্ণা যখন মনীশ পলের পডকাস্টে এসেছিলেন, তখন হোস্ট তাকে বিবাদ সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন এবং প্রাক্তন যোগ করেছেন, “যখনই আমি মিডিয়াকে কিছু বলি, তখনই তা কেটে পেস্ট করা হয় এবং তাদের সোশ্যাল মিডিয়াতে দেখানো হয়। মামা আমি তোমাকে মিস করি এবং আমি তোমাকে ভালবাসি। অনুগ্রহ করে আপনি সংবাদপত্রে যা পড়েন বা সোশ্যাল মিডিয়াতে যা শুনেন তাতে মনোযোগ দেবেন না। আমি যে জিনিসটি সবচেয়ে বেশি মিস করি তা হল আমি চাই আমার বাচ্চারা আমার মায়ের সাথে খেলুক। আমি জানি সেও আমাকে মিস করে।”

এখন, গোবিন্দকে (Govinda) কৃষ্ণ সম্পর্কে মন্তব্য করতে বলা হয়েছিল, এবং কৌতুক তারকা জোর দিয়েছিলেন যে তাকে ‘অফ-ক্যামেরা’ এমনকি তার ভালবাসা প্রকাশ করা উচিত।

গোবিন্দ (Govinda) বলেছেন যে কৃষ্ণাকে লেখকরা ব্যবহার করেছেন, “যদি তিনি ক্ষমাপ্রার্থী হন, তাহলে প্রেমটি ক্যামেরার বাইরেও দেখা যাক। তিনি একটি ভাল ছেলে কিন্তু তাকে জানতে হবে যে তাকে লেখকরা ব্যবহার করছেন কেন এবং ব্যবহার করার একটা সীমা আছে।”

আরও পড়ুন :Simba Nagpal: কেন খতরন কে খিলাড়ি 12 প্রতিযোগী হতে পারলেন না অভিনেতা ?