পাকিস্তানি-কানাডিয়ান অভিনেত্রী ইমান ভেলানি (Iman Vellani ) , যিনি মিস মার্ভেলের প্রধান ভূমিকায় অভিনয় করছেন তিনি প্রকাশ করেছেন যে তিনি বলিউড সুপারস্টার আমির খানের সাথে কাজ করতে পছন্দ করবেন এবং তার প্রিয় হিন্দি সিনেমাগুলি হল 3 ইডিয়টস এবং জিন্দেগি না মিলেগি দোবারা।

3 ইডিয়টস এবং জিন্দেগি না মিলেগি দোবারাকে তার প্রিয় বলিউড মুভি ট্যাগ করে, ভেলানি বলেছিলেন যে বলিউড অভিনেতা ফারহান আখতার সবচেয়ে আকর্ষণীয় ব্যক্তিদের মধ্যে একজন যার সাথে তিনি কাজ করেছেন।

তিনি বলেছেন , “ফারহানের সাথে আমার কাজ করার অভিজ্ঞতা আশ্চর্যজনক ছিল, তার ভাগ করার মতো অনেক গল্প আছে। সেটে, আমরা শান্ত মুহূর্ত কাটাতাম, এবং তিনি আমাকে কেবল স্কাই-ডাইভিং সম্পর্কে গল্প বলতেন, এটি অন্যান্য চলচ্চিত্র এবং তার ক্যারিয়ারের চিত্রগ্রহণের মতো। ”

শুধু এটিই নয়, যখন তার মিসেস মার্ভেল চরিত্র কমলা খান সিরিজে বলিউড সুপারস্টার শাহরুখ খানের আইকনিক চলচ্চিত্রগুলির প্রতি তার ভালবাসা শেয়ার করেছেন, ভেলনাই শেয়ার করেছেন যে তিনি একজন আমির খানের ভক্ত।

একজন বলিউড অভিনেতার সাথে তিনি জুটি বাঁধতে চান এমন একজনকে জিজ্ঞাসা করা হলে, তিনি আবার আমির খান এর কথা বলেন এবং বলেন যে তিনি একজন অসাধারণ অভিনেতা এবং তিনি তার সমস্ত সিনেমা দেখেছেন।

ভেলানি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে প্রথম দক্ষিণ-এশীয় সুপারহিরো মিসেস মার্ভেল হিসেবে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেন।

আরও পড়ুন :Sidhu Moose Wala: প্রয়াত গায়কের প্রার্থনা সভাতে উপস্থিত হাজার মানুষ