মনে হচ্ছে কোভিড বলিউড শিল্পীদের (Bollywood) আঘাত করেছে। অক্ষয় কুমারের পর, কার্তিক আরিয়ান, আদিত্য রায় কাপুর, শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ কোভিড -19-এর জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন। একটি রিপোর্ট অনুসারে সহ-অভিনেতাদের ইতিবাচক পরীক্ষা করা হয়েছে, তবে ক্যাটরিনা কাইফ সুস্থ হয়ে উঠেছেন এবং এমনকি তার কোয়ারেন্টাইন সময়ও শেষ করেছেন।

ক্যাটরিনা কাইফের (Bollywood) বিজয় সেতুপতির সাথে শ্রীরাম রাঘবনের মেরি ক্রিসমাস-এর শুটিং শুরু করার কথা ছিল, কিন্তু তার স্বাস্থ্যের কারণে শ্যুটটি পুনঃনির্ধারণ করা হয়েছে। একইভাবে, ক্যাটরিনাকে আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মিস করতে হয়েছিল যেখানে তার স্বামী ভিকি কৌশল সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন।

শাহরুখ খানও কোভিডের জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন এবং সেই বিষয়ে আরও বিশদ প্রতীক্ষিত। এখন, কোভিডের ক্ষেত্রে আকস্মিক বৃদ্ধির কারণে, বিএমসি মুম্বাইয়ের কে-ওয়েস্ট ওয়ার্ডে অবস্থিত ফিল্ম স্টুডিওগুলিকে নির্দেশ দিয়েছে, স্টুডিওগুলিতে কোনও জমকালো পার্টি আয়োজন বা আয়োজন না করার জন্য।

তবে এই অভিনেতা প্রযোজক করণ জোহরের (Bollywood) ৫০ তম জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন এবং এখন এমন খবর রয়েছে যে জোহরের পার্টি একটি কোভিড হটস্পট হয়ে উঠেছে। তবে জোহরের ঘনিষ্ঠ একটি সূত্র এটিকে গুজব বলে উড়িয়ে দিয়েছে।

আরও পড়ুন :Joe Root: লর্ডসে শতরান করলেন জো রুট