সিধু মুজ ওয়ালার (Sidhu Moose Wala) মর্মান্তিক মৃত্যু বিশ্বকে হতবাক করেছে। তার গানের মাধ্যমে, তরুণ গায়ক লক্ষ লক্ষ হৃদয়কে মোহিত করেছিলেন এবং তিনি সেরা পাঞ্জাবি শিল্পী হিসাবে স্বীকৃত ছিলেন।

অনেক সেলিব্রেটি (Sidhu Moose Wala) তার হত্যাকাণ্ডে প্রতিক্রিয়া জানিয়েছেন, সারা আলি খান এটি করার জন্য সর্বশেষ। আইফা ২০২২ প্রেস কনফারেন্সে সারাকে তার মৃত্যু সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল এবং তিনি বলেছিলেন যে এটি দুঃখজনক এবং ভুল ছিল।

একটি ভাইরাল ভিডিও অনুসারে, তিনি বলেছেন, “কী ঘটেছে হৃদয় বিদারক। যা হয়েছে খুব খারাপ হয়েছে । এ ছাড়া আমি কি আর বলতে পারি । এটি অত্যন্ত মর্মান্তিক, সত্যিই খারাপ। তারা শান্তিতে থাকুক।”

পাঞ্জাবি অভিনেত্রী হিমাংশি খুরানা জনপ্রিয় গায়ক সিধু মুজ ওয়ালার মর্মান্তিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং ক্ষতির জন্য শোক প্রকাশ করেছেন।

সিধুকে (Sidhu Moose Wala) ২৯ মে, রবিবার, মানসায় গুলি করে হত্যা করা হয়। মৃত্যুর একদিন আগে তার ভিআইপি নিরাপত্তা প্রত্যাহার করা হয়। তাই, হিমাংশীকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি কি মনে করেন যে রাজ্য সরকার হুমকি চিহ্নিত করতে গাফিলতি দেখিয়েছে? খুরানা জবাব দিয়েছিলেন, “আমরা শুনেছি যে তিনি এই ধরনের হুমকি পাচ্ছেন, তাই আমি মনে করি এটিকে উপেক্ষা করা উচিত নয়।”

আরও পড়ুন :High Court:এসএসসি সংক্রান্ত নতুন কোনও মামলার দায়িত্বে থাকবেন না বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়