শাহরুখ খানের ভক্তরা এই সত্যটি নিয়ে আনন্দ করছে যে অভিনেতার (Jawan) ২০২৩ সালে ৩ টি বড় রিলিজ হবে। খানের আসন্ন অ্যাকশন ছবি জওয়ানের টিজার ডিজিটাল বিশ্বে আগুন লাগিয়ে দিয়েছে, এবং ফ্যানেরা এই ফিল্ম নিয়ে তাদের অনুভূতি নিয়ন্ত্রণ করতে পারে না। অভিনেতার বেশ কিছু অনুরাগী জওয়ান সম্পর্কে তাদের প্রতিক্রিয়া ভাগ করেছেন, এবং তারা খানের রুক্ষ চেহারা, তীব্র প্রতিশ্রুতিশীল প্লট নিয়ে যথেষ্ট উত্তেজিত।

শুক্রবার, ৩ জুন, এসআরকে জওয়ানের টিজার ভিডিও আপলোড করেছেন এবং এটি নেটিজেনদের অবাক করে দিয়েছে। শাহরুখ খান অভিনীত এবং অ্যাটলি পরিচালিত জওয়ান, একটি বিশাল অ্যাকশন বিনোদন, অবশেষে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রকাশ করেছে। ছবিটি উচ্চ-অকটেন অ্যাকশন সিকোয়েন্স এবং ভারতীয় অভিনেতাদের কাস্ট সহ একটিদুর্দান্ত চলচ্চিত্র হবে বলে আশা করা হচ্ছে। ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে শাহরুখ খান বলেন, “জওয়ান (Jawan) একটি সর্বজনীন গল্প যা ভাষা, ভৌগলিকতার বাইরে যায় এবং সকলের উপভোগ করার মতো। এই অনন্য ফিল্মটি তৈরি করার কৃতিত্ব অ্যাটলিকে যায়, যেটি আমার জন্য একটি দুর্দান্ত অভিজ্ঞতা ছিল কারণ আমি অ্যাকশন ফিল্ম পছন্দ করি! টিজারটি আইসবার্গের ঠিক টিপ এবং কী হতে চলেছে তার একটি আভাস দেয়”।

জওয়ান (Jawan) তৈরি করার বিষয়ে কথা বলতে গিয়ে, পরিচালক অ্যাটলি বলেছেন, “জওয়ানের মধ্যে প্রত্যেকের জন্যই কিছু না কিছু আছে তা হউক তা অ্যাকশন, আবেগ, নাটক সবই একটি ভিজ্যুয়াল চমক তৈরি করতে বোনা। আমি শ্রোতাদের একটি ব্যতিক্রমী অভিজ্ঞতা দিতে চাই, এমন একটি ইভেন্ট যা তারা সবাই একসাথে উপভোগ করতে পারে এবং শাহরুখ খানের চেয়ে আর কে তা দিতে পারে, যা আগে কখনও উপস্থাপন করা হয়নি”।

আরও পড়ুনExpressVPN: ভারতে সার্ভার বন্ধ করার সিদ্ধান্ত নিল এই ভিপিএন সংস্থাটি