আইপিএলের এই মরসুমটা একদমই ভালো কাটেনি মুম্বাই ইন্ডিয়ান্সের। পয়েন্ট তালিকায় একেবারে শেষে ছিল রোহিত শর্মার দল। মুম্বাই, নিলামে ৩০ লক্ষ টাকা দিয়ে কেনে সচিন-পুত্র অর্জুন তেন্ডুলকরকে। কিন্তু একটিও ম্যাচ খেলানো হয়নি তাঁকে। কেন অর্জুনকে একটিও ম্যাচ খেলানো হল না, তার ব্যাখা দিলেন মুম্বাই ইন্ডিয়ান্স দলের বোলিং কোচ শেন বন্ড (Shane Bond)।

শেন বন্ড (Shane Bond) মনে করেন আরও অনুশীলন প্রয়োজন সচিন-পুত্রের। অর্জুন অলরাউন্ডার। বাঁহাতে ব্যাট করেন তিনি। বলও করেন বাঁহাতে। কিন্তু আইপিএলে যে ক্রিকেটাররা খেলেন, অর্জুন এখনও নিজেকে তাঁদের পর্যায়ে নিয়ে যেতে পারেননি বলেই মনে করছেন বন্ড। সুত্রের খবর, এক সাক্ষাৎকারে বন্ড বলেন, “ওকে অনেক কাজ করতে হবে। মুম্বাইয়ের মতো দলে ২৫ জনের মধ্যে থাকা এক রকম আর প্রথম একাদশে জায়গা করে নেওয়া আরেক রকম। অনেক উন্নতি করতে হবে অর্জুনকে।”

আরও পড়ুন: Dinesh Karthik: কার্তিকের মুখে ধোনির প্রসংশা

এর পাশাপাশি শেন (Shane Bond) আরও বলেন, “ব্যাটিং এবং ফিল্ডিং, এই দুই জায়গায় উন্নতি প্রয়োজন অর্জুনের। আশা করব আগামী দিনে ও উন্নতি করবে এবং দলে জায়গা করে নেবে।” গত বারের আইপিএলেও মুম্বাই দলে ছিলেন অর্জুন। সে বার ২০ লক্ষ টাকায় সই করানো হয় তাঁকে।