রবিবার সকালে ২২ জন যাত্রী নিয়ে নেপালে একটি বিমান নিখোঁজ(Nepal Plane) হয়ে যায়। অবশেষে পাইলটের ফোনের জিপিএস লোকেশন ট্র্যাক করে নিখোঁজ হয়ে যাওয়া বিমানটি সন্ধান পাওয়া যায়। বিমানবন্দর কর্তৃপক্ষ স্থানীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছে বিমানটির ক্যাপ্টেন প্রভাকর ঘিমিরের সেলফোন ট্র্যাক করে নিখোঁজ বিমানটির সন্ধান মেলে।

জানা যাচ্ছে বিমানটি(Nepal Plane) মুস্তাঙ্গের লার্জুঙ্গে উদ্ধার হয়েছে। পোখরা থেকে দমদম যাওয়ার পথে বিমানটি নিখোঁজ হয়ে যায়। স্থানীয় সময় রোববার সকাল দশটা নাগাদ পোখরা থেকে উড্ডয়নের পর নিখোঁজ হয়ে যায় বিমানটি। বিমানটিতে ১৯ জন যাত্রী এবং ৩ ক্রুসহ মোট ২২ জন আরোহী ছিলেন। যাত্রীদের মধ্যে চারজন ভারতীয় ছিলেন, তিনজন জাপানের বাসিন্দা ছিলেন, তিনজন বিমানকর্মী ছিলেন, এবং স্থানীয় কয়েকজন মানুষ ছিলেন। তবে মনে করা হচ্ছে বিমানের কোনো যাত্রীই সম্ভবত বেঁচে নেই।

পোখরার প্রধান জেলা কর্মকর্তা নেত্র প্রসাদ শর্মা জানিয়েছেন নিখোঁজ হয়ে যাওয়া বিমানটির(Nepal Plane) সঙ্গে সর্বশেষ মাসতাং জেলা পর্যন্ত যোগাযোগ ছিল। বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে স্থানীয় সময় সকাল ৯টা ৫৫ মিনিট নাগাদ হঠাৎই বিমানের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।