খুশির খবর কাজল মুখার্জি এবং রানি মুখার্জির পরিবারে (Sumana Chakravarty) । হতে চলেছে বিয়ে ! কিন্তু কার সাথে কার বিয়ে সেই প্রশ্ন নিয়ে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে দ্য কপিল শর্মা শো খ্যাত বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তীর সাথে বিয়ে হতে চলেছে কাজল এবং রানী মুখার্জির দুঃসম্পর্কের ভাই সম্রাট মুখোপাধ্যায় এর। এই জল্পনা নিয়ে শোরগোল পড়ে গেছে বলিউডে। কিন্তু এই বিষয়ে সরাসরি কি বলেছেন অভিনেত্রী ?

অভিনেত্রীকে (Sumana Chakravarty) জিজ্ঞাসা করা হলে তিনি পরিষ্কার জানিয়েছেন যে এই খবরটি একেবারেই ভুয়ো এবং ১০ বছরের পুরনো একটি জল্পনা বলে দাবি করেছেন। অভিনেত্রী সুমনা চক্রবর্তী এও বলেছেন যে নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে সকলের সামনে আলোচনা করতে পছন্দ করেন না তবে ভবিষ্যতে এমন কোন ঘটনা তার জীবনে যদি ঘটে তিনি নিজে সেই বিষয়ে ঘোষণা করবেন বলে জানিয়েছেন এবং সম্রাট মুখোপাধ্যায় সাথে আসলে কেমন সম্পর্ক তার বিবরণ ও তিনি দিয়েছেন। তিনি বলেছেন , “সম্রাট আমার বন্ধু। আমি মিডিয়ার সামনে বন্ধু বা পারিবারিক আলোচনা করি না.”

প্রসঙ্গত উল্লেখ্য সম্প্রতি এই অভিনেত্রী (Sumana Chakravarty)  তার পরিবারের সাথে মহারাষ্ট্রের আন্ধেরি টাইগার রিজার্ভ এ ঘুরতে গিয়েছিলেন এবং পাশাপাশি সেই একই লোকেশন থেকে ছবি পোস্ট করেছেন সম্রাট মুখার্জী এই ঘটনার জন্য অভিনেত্রী সুমনা চক্রবর্তী এবং সম্রাটের সম্পর্ক নিয়ে কথা ওঠে।

আরও পড়ুন :Zindagi Gulzar Hai: শুরু হচ্ছে নতুন চ্যানেল ‘ জিন্দেগী ‘