রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) সম্প্রতি প্রকাশ করেছেন যে তিনি আজকাল আদিল খান দুররানির সাথে ডেট করছেন। অভিনেত্রী আরও জানিয়েছেন যে আদিল তাকে একটি বিএমডব্লিউ উপহার দিয়েছেন। তবে রোশিনা দেলোয়ারী নামের এক মেয়ে এখন দাবি করেছে আদিল তার প্রেমিক।

রিপোর্ট অনুযায়ী, রোশিনা রাখিকে ফোন করে জানান যে তিনি মহীশূর থেকে এসেছেন। তিনি আরও দাবি করেছেন যে তিনি এবং আদিল চার বছর ধরে সম্পর্ক করছেন।

রোশিনা কতবার আদিলের সাথে সাক্ষাত করেছে সে সম্পর্কেও বিশদ বিবরণ শেয়ার করেছে এবং তিনি রাখিকে (Rakhi Sawant) ফোন করে আদিল থেকে দূরে থাকতে বলেছেন। যদিও আদিল রোশিনার এমন সব দাবি অস্বীকার করেছেন এবং আসলে তিনিও মন্তব্য করতে রাজি হননি।

এক সাক্ষাৎকারে মিডিয়াকে রাখি বলেন, “রোশিনার কোথায় যায় আসে না । সে আমাকে ফোন করেছিল, কিন্তু আদিল আমার। সে তার প্রাক্তন বান্ধবী। আর আদিল আর আমি বিয়ে করতে যাচ্ছি।”

রাখি সাওয়ান্ত তার প্রেমিক আদিল দুররানির সাথে ভবিষ্যত কাটাতে চান। রাখীকে উরফি জাভেদের 3 মিলিয়ন ইনস্টাগ্রাম ফলোয়ার উদযাপন করতে দেখা গেছে, এবং সেখানে তিনি আদিলের সাথে তার বিয়ের পরিকল্পনার কথা খুলেছিলেন।

একটি ভিডিওতে, রাখি (Rakhi Sawant) আদিলের সাথে তার সম্পর্কের বিষয়ে তার মতামত শেয়ার করেছেন এবং তিনি তার ভক্তদের তার জন্য প্রার্থনা করতে বলেছেন।