সনি টিভি শো বাদে আচ্ছে লাগাতে হ্যায় 2 (Bade Achhe Lagte Hain 2) এর অভিনেতা নকুল মেহতা এবং দিশা পারমার অভিনীত অনলাইনে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। বাদে আচে লাগাতে হ্যায় 2 দর্শকদের তাদের টেলিভিশনের পর্দায় আটকে রেখেছে।

রাম (নকুল) এবং প্রিয়ার (দিশা) বিবাহের উন্নতি হয়েছে, এবং তারা এখন অন্য বিবাহিত দম্পতির মতো অভিনয় করছে, কিন্তু অনুষ্ঠানের ভক্তরা বেশ বিরক্ত, কারণ সিরিয়ালটি (Bade Achhe Lagte Hain 2) একটি অন্য মোড় নিতে চলেছে এবং প্রধান দম্পতি, রাম এবং প্রিয়া শীঘ্রই একটি মেয়ের বাবা-মা হবেন। শো-এর দর্শকরা এখন এই দম্পতির মধ্যে আরও সময় দাবি করছেন, চান রাম এবং প্রিয়ার গল্প আরও বাড়ুক এবং সেখানে কোনও অন্য মোড় , কোনও বিচ্ছেদ বা কোনও বাচ্চা তাদের প্রেমের জীবনে হস্তক্ষেপ করবে না, ঠিক যেমন বাদে আচে-এর প্রথম সিজনের মতো। লগতে হ্যায়, যেখানে রাম এবং প্রিয়া আলাদা হয়ে যায় এবং প্রিয়াকে তাদের সন্তানের যত্ন নেওয়ার জন্য একা রাখা হয়।

বাদে আচে লাগাতে হ্যায় 2 (Bade Achhe Lagte Hain 2) হল একটি ভারতীয় সোপ অপেরা যা বালাজি টেলিফিল্মসের অধীনে একতা কাপুর দ্বারা প্রযোজনা করা হয়েছে। এটি একই নামের ২০১১ সিরিজের একটি রিবুট সংস্করণ।

আরও পড়ুন :Anil Kapoor: করণ জোহরের উদ্দেশ্যে কি প্রতিক্রিয়া দিলেন অভিনেতা