টাইগার শ্রফ এই ঈদে সাজিদ নাদিয়াদওয়ালার ফ্র্যাঞ্চাইজি ‘হিরোপান্তি 2’-এর সাথে জমজমাট ছবি নিয়ে ফিরে এসেছেন।

টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া অভিনীত এ সিনেমাটির ট্রেলার এখন বের হয়েছে।

যখন অ্যাকশন এন্টারটেইনারদের কথা আসে, প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা ক্রমাগত শ্রোতাদের অপেক্ষা করার জন্য কিছু দেন। ‘হিরোপান্তি 2’-এর মাধ্যমে, প্রযোজক হিরোপান্তির গৌরব আবার দেখতে প্রস্তুত কিন্তু এবার আরও অ্যাকশন এবং দ্বিগুণ ধামাকা রয়েছে ।

আলোচিত এবং জনপ্রিয় অন-স্ক্রিন জুটি – টাইগার শ্রফ এবং তারা সুতারিয়া অভিনীত, উচ্চ-প্রত্যাশিত সিনেমাটি দর্শকদেরকে অ্যাকশন, রোমাঞ্চ, রোমান্স এবং বিনোদনের একটি প্রধান ডোজ দেওয়ার প্রতিশ্রুতি দেয় এবং এই ঈদে, ২৯ এপ্রিল, ২০২২ -এ প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত।

‘হিরোপান্তি 2’-এর ট্রেলারটি অ্যাকশন এবং রোম্যান্সের একটি উচ্চ ভোল্টেজ গল্প উপস্থাপন করে। শক্তিশালী পারফরম্যান্সে সজ্জিত, ট্রেলারটি শীর্ষস্থানীয় অ্যাকশন, বাবলু চরিত্রে টাইগার শ্রফের চিত্তাকর্ষক অবতার, ইনায়া চরিত্রে হট তারা সুতারিয়া এবং লায়লার চরিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকীর শীর্ষ-শ্রেণির অভিনয় নিয়ে জমজমাট হতে চলেছে ছবিটি ।

প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা, পরিচালক আহমেদ খান এবং ভারতের সর্বকনিষ্ঠ অ্যাকশন হিরো টাইগার শ্রফ অ্যাকশন বিনোদন ঘরানার ক্ষেত্রে একটি অপ্রতিরোধ্য ত্রয়ী হিসাবে বারবার প্রমাণ করেছেন। ভুলে গেলে চলবে না, ‘হিরোপান্তি 2’ অসাধারণ প্রযোজক-অভিনেতা – সাজিদ এবং টাইগারের পঞ্চম সফল মেলামেশাকে চিহ্নিত করে।

আরও পড়ুন :NASA: একটি একক নক্ষত্রের ছবি প্রকাশ্যে আনল জেমস ওয়েব টেলিস্কোপ