তেলেগু সিনেমায় তার কাজের জন্য পরিচিত জনপ্রিয় গীতিকার কান্দিকোন্ডা (Kandikonda) শনিবার মারা গেছেন। তিনি ৪৯ বছর বয়সী ছিলেন। রিপোর্ট করা স্বাস্থ্য সংক্রান্ত জটিলতার কারণে তিনি মারা যান। সঙ্গীতশিল্পী স্মিতা তার টুইটার হ্যান্ডেলে খবরটি শেয়ার করেছেন। তিনি টুইট করেছেন, আমি টুইটার এবং শিল্প পরিবারকে জানাতে চাই যে গীতিকার কান্দিকোন্ডা (Kandikonda) গারু আর নেই। ঈশ্বরের কাছে প্রার্থনা করছি যেন তাঁর পরিবারকে ক্ষতি মোকাবেলা করার শক্তি দেন।”

লক্ষ্মী মাঞ্চুও সমবেদনা জানিয়েছেন। তিনি টুইট করেছেন, “তাঁর আত্মা চির শান্তিতে থাকুক। পরিবারের প্রতি শক্তি। আমি শান্তি।”

জনপ্রিয় গায়িকা মঙ্গলিও এই খবরে শোক প্রকাশ করেছেন। তিনি তেলেগু লিখেছেন, “আপনি (Kandikonda) যদি আপনার লেখা অক্ষরগুলি উচ্চারণ করেন … এই পৃথিবী আমাকে আন্না সমর্থন করেছে। রেলারে থেকে আপনি কত দুর্দান্ত গান লিখেছেন .. আপনি শারীরিকভাবে আমাদের থেকে দূরে থাকলেও, আপনি সর্বদা মনে থাকবেন তোমার গানের মাধ্যমে ।”

প্রয়াত গীতিকার ‘ইডিয়ট’-এর জন্য ‘ই রোজে টেলিসিন্দি’, ‘সত্যম’-এর জন্য ‘মধুরমে মধুরামে’, ‘পোকিরি’-র জন্য ‘গালা গালা পারুথুন্না’, ‘আম্মা নান্না ও তামিল’-এর জন্য ‘চেন্নাই চন্দ্রমা’ সহ বেশ কয়েকটি জনপ্রিয় এবং হিট গান লিখেছেন। অন্যদের মধ্যে ‘টেম্পার’-এর জন্য আম্ময়ী’ এবং ‘ওয়ান মোর টাইম’ রয়েছে ।

আরও পড়ুন : Mahamedan Sporting : নৈহাটি স্টেডিয়ামে “মহামেডান শো”,ইন্ডিয়ান অ্যারোজ ৪-০ গোলে পর্যুদস্ত