অভিনেত্রী মোনালিসা এবং তার স্বামী বিক্রান্ত সিং রাজপুত (Monalisa -Vikrant) রিয়েলিটি টেলিভিশনের অন্যতম সফল জুটি। এক দশকেরও বেশি সময় ধরে ডেট করার পর, এই দম্পতি ‘বিগ বস 10’-এ গাঁটছড়া বাঁধেন। তারা ‘নাচ বালিয়া 8’, ‘রান্নাঘর চ্যাম্পিয়ন’-এর মতো শোগুলিরও অংশ হয়েছে এবং বর্তমানে, তারা ‘স্মার্ট জোডি’-তে তাদের রসায়ন প্রমাণ করছে। মোনালিসা এবং বিক্রান্ত অন্যান্য জোডিদের কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিচ্ছেন এবং তাদের শো-এর অন্যতম শক্তিশালী জুটি হিসেবে চিহ্নিত করা হয়েছে।

সম্প্রতি,মোনালিসা (Monalisa -Vikrant) অকপটে প্রকাশ করেছিলেন যে ‘বিগ বস’ বাড়িতে তাদের বিয়ে সমালোচিত হয়েছিল, এবং এটিকে ‘পাবলিসিটি স্টান্ট’ হিসাবেও আখ্যা দেওয়া হয়েছিল। “যখন থেকে আমরা ডেটিং করছিলাম, অনেকেরই এই ধারণা ছিল যে আমরা এটাকে জাল করছি…এমনকি আমরা ‘বিগ বস’-এ প্রবেশ করার আগেই। আমরা এটি 2008 থেকে শুনছি (তাদের সম্পর্কের সময় থেকে), কিন্তু আমি জানি যে বিক্রান্ত সবসময় আমার প্রতি সৎ ছিল।”

মোনালিসা স্পষ্টভাবে উল্লেখ করেছেন যে তারা (Monalisa -Vikrant) প্রচারের জন্য বিয়ে করেননি, “আমরা ‘কন্টেন্ট’-এর জন্য বিয়ে করিনি এবং গেমপ্লে সম্পর্কে আমাদের কাছে সামান্য-কোন তথ্য ছিল না।” অভিনেত্রী আরও যোগ করেছেন যে ‘বিগ বস’-এর সময় তাদের বিয়ে নিয়ে প্রতিযোগীরা প্রশ্ন করেছিল।

আরও পড়ুন :Sharmaji Namkeen: প্রয়াত ঋষি কাপুরের শেষ ছবি !