অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) তার মেয়ে পলককে ট্রোলিং থেকে প্রভাবিত না থাকার জন্য, এবং নাশকদেরকে গুরুত্ব সহকারে না নেওয়ার জন্য নির্দেশনা দিচ্ছেন।

সম্প্রতি বলিউড বাবলের সাথে একটি কথোপকথনে, শ্বেতা বলেছেন যে লোকেরা পলককে তাকে রোগা বলে উপহাস করে, “অভি ভি লোগ বোল্টে হ্যায় কি ‘ইয়ে কিতনি সুকদি হ্যায়,’ কিন্তু আমি তাকে কখনও কিছু বলি না।

শ্রী তিওয়ারি (Shweta Tiwari) আরও যোগ করেছেন, “এভাবে আপনি আছে, এবং আপনি সুন্দর দেখতে. আপনি সুস্থ আছেন, আপনি দৌড়াতে পারেন, আপনার প্রাণশক্তি ভালো। তাই, যতক্ষণ সে সুস্থ, ততক্ষণ সে ভালো, তার শরীর কেমন তা নিয়ে আমার কিছু যায় আসে না।

শ্বেতা এমনকি যোগ করেছেন যে আজকাল, ইনস্টাগ্রাম মানুষকে ট্রোল করার জন্য যথেষ্ট। তিনি এমনকি যোগ করেছেন যে লোকেরা ‘চর্মসার’ এবং ‘অপুষ্টি’র মতো শব্দ ব্যবহার করে কিন্তু সে পাত্তা দেয় না।

কসৌটি জিন্দেগি কে অভিনেত্রী এমনকি প্রকাশ করেছেন যে তার মেয়ে ট্রলার এবং তাদের মন্তব্যে প্রভাবিত হয়, ” তিনি জিজ্ঞাসা করেন, ‘আমি কি সত্যিই এত পাতলা?’ এবং আমি বলি না।

শ্বেতা (Shweta Tiwari) তাকে আরও পরামর্শ দিয়েছিলেন যে তার বয়সের জন্য এটি ঠিক আছে।

“আপনি যত বড় হবেন, আপনার শরীরের পরিবর্তন হবে,” শ্বেতা বলেছেন। গায়ক হার্ডি সান্ধুর সাথে তার মিউজিক ভিডিও ‘বিজলি বিজলি’-এর জন্য পলক প্রশংসা কুড়িয়েছেন।

শীঘ্রই বিশাল মিশ্রের হরর ফিল্ম ‘রোজি: দ্য স্যাফ্রন চ্যাপ্টার’ দিয়ে বলিউডে তার অভিষেক।

আরও পড়ুন :Mission Majnu : ছবিটি ১০ ​​জুন, ২০২২ -এ মুক্তি পাবে