নারী দিবস ( Women ‘s Day 2022) উপলক্ষে বলিউডে মহিলাদের জন্য শুভেচ্ছা জানিয়েছে এবং সর্বশেষ একটি প্রেমময় শুভেচ্ছা পোস্ট করেছেন অভিনেতা ভিকি কৌশল৷

‘রাজি’ অভিনেতা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার স্ত্রী, অভিনেতা ক্যাটরিনা কাইফ এবং তার মা, বীনা কৌশলের একটি হৃদয়গ্রাহী ছবি পোস্ট করেছিলেন । বীনাকে ক্যাটরিনাকে আদর করে আলিঙ্গন করতে দেখা যায়। ভিকি একটি ক্যাপশন পোস্ট ( Women ‘s Day 2022) করেছেন, যেখানে লেখা ছিল, “আমার শক্তি, আমার পৃথিবী।”

কোরিওগ্রাফার বস্কো মার্টিস ছবিতে রিএক্ট করেছে। ভক্তরাও কমেন্ট সেকশনে প্রিয় ছবিটিতে তাদের ভালোবাসা বর্ষণ করেছেন। একজন অনুরাগী মন্তব্য করেছেন, “আহ, এটা খুবই সুন্দর ”

ক্যাটরিনা একটি আরাধ্য ইনস্টাগ্রাম পোস্টে তার প্রিয় বোনদের জন্য একটি শুভেচ্ছা ( Women ‘s Day 2022) পোস্ট করেছিলেন। ৯ ডিসেম্বর, ২০২১ -এ রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় একটি দুর্দান্ত অথচ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধে।

ভিকিকে সারা আলি খান এবং মেঘনা গুলজারের ‘স্যাম বাহাদুর’-এর সাথে পরিচালক লক্ষ্মণ উতেকারের এখনও শিরোনামহীন ছবিতে দেখা যাবে। অন্যদিকে ক্যাটরিনার সহ-অভিনেতা সালমান খানের সঙ্গে ‘টাইগার 3’ রয়েছে।

আরও পড়ুন :Women’s Day : আর্থিকভাবে দুর্বল মহিলাদের উপহার অনাথ আশ্রমের