কপিল শর্মা, (Kapil Sharma) আমাদের ভারতের অন্যতম সেরা কৌতুক অভিনেতা, প্রায়শই ভাল এবং ভুল দুই কারণেই শিরোনাম হন। কমেডিয়ান আবারও খবরে এসেছেন, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অন্যদেরকে তার শো ‘দ্য কপিল শর্মা শো’ বয়কট করতে বলছেন। কিন্তু কেন ?

‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক বিবেক রঞ্জন অগ্নিহোত্রী টুইট করেন , কপিল শর্মা প্রচারের জন্য শোতে তার দলকে দেখানোর অনুরোধ প্রত্যাখ্যান করেছেন। এটি করার পরে #বয়কটকপিলশর্মাশো লিখে শো বয়কট হোক সেই টুইট এর প্রবণতা শুরু হয় ।

পরিচালক কপিল শর্মাকে (Kapil Sharma) দোষারোপ করে টুইটের মাধ্যমে বলেছিলেন যে তাদের কোনও বড় তারকা নেই যার কারণে শোটি খুব বেশি হিট হবে না। এই টুইটটি ছড়িয়ে পড়ার সাথে সাথে লোকেরা তাকে সমালোচনা করতে শুরু করে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের একজন লিখেছেন, “আজ আমি বুঝতে পেরেছি যে #KapilSharmaShow একটি দেশবিরোধী শো.. আমি সবাইকে অনুরোধ করছি দয়া করে এই শোটি না দেখুন এবং এই #boycottkapilsharma #BoycottKapilSharmaShow কে রিটুইট করুন।”

তৃতীয় ব্যক্তিটি বলেছিলেন, “#TheKashmirFiles ১১ই মার্চ আপনার কাছাকাছি সিনেমায়, আসুন বাস্তবতাকে সমর্থন করি, যা সবাইকে জানায় ১৯৯০ সালে কাশ্মীরে ঠিক কী ঘটেছিল। #promotekashmirfiles #boycottkapilsharma লিখুন যিনি (Kapil Sharma) সত্য ঘটনা ভিত্তিক সিনেমা প্রচার করতে অস্বীকার করেছিলেন।”

আরও পড়ুন :Anshula Kapoor:শারীরিক পরিবর্তন নিয়ে কথা বললেন