ম্যাগনাম ওপাস, পিএস-১ (PS-1) হলো মণি রত্নম পরিচালিত এবং লাইকা প্রোডাকশন এবং মাদ্রাজ টকিজ দ্বারা যৌথভাবে প্রযোজিত কল্কির ক্লাসিক তামিল উপন্যাস “পোনিয়িন সেলভান” এর উপর ভিত্তি করে একটি দ্বি-খণ্ডের বহুভাষিক চলচ্চিত্রের প্রথম অংশ। এই বছর বড় পর্দায় আস্তে চলেছে , নির্মাতারা এই মেগা ছবির একটি উত্তেজনাপূর্ণ ফার্স্ট লুক শেয়ার করেছেন।

গল্পটি ১০ শতাব্দীতে চোল সাম্রাজ্যের একটি উত্তাল সময়ে সেট করা হয়েছে যখন শাসক পরিবারের বিভিন্ন শাখার মধ্যে ক্ষমতার লড়াইয়ের ফলে শাসক সম্রাটের সম্ভাব্য উত্তরসূরিদের মধ্যে হিংসাত্মক ফাটল দেখা দেয়। এটি একটি দুঃসাহসিক গল্প (PS-1) যেখানে বিক্রম, জয়ম রবি, কার্তি, ঐশ্বরিয়া রাই বচ্চন, শোভিতা ধুলিপালা, অন্যান্যদের মধ্যে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

ছবিটি তামিল, হিন্দি, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। মাদ্রাজ টকিজ এবং লাইকা প্রোডাকশন প্রযোজিত, পিএস-১ (PS-1) পরিচালনা করেছেন মণি রত্নম। ছবিটি ৩০ সেপ্টেম্বর, ২০২২ -এ বড় পর্দায় আসতে চলেছে৷

প্রসঙ্গত , ঐশ্বরিয়া রাই বিয়ে করেছেন অভিষেক বচ্চনকে। তাঁদের ‘উমরাও জান’, ‘গুরু’, ‘কুছ না কাহো’ এবং ‘রাবন’-এর মতো ছবিতে দেখা গেছে, । ২০১১ সালে এই দম্পতির মেয়ে আরাধ্যার জন্ম হয়।

আরও পড়ুন :Sabyasachi Chowdhury : ‘এভাবেই ফিরে আসা যায়’, টিভির পর্দায় ঐন্দ্রিলার প্রত্যাবর্তন