কঙ্গনা রানাউত (Kangana Ranaut) বর্তমানে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। তিনি তার আসন্ন ছবি ‘ধাকড়’ প্রকাশ করার পর থেকে ভক্তরা অপেক্ষা করছে । অভিনেত্রী তার ছবির সেট থেকে ছবি এবং ভিডিও পোস্ট করছেন, যা তার ভক্তদের আগ্রহ বাড়িয়ে দিয়েছে। ছবিতে অভিনেত্রীর পাশাপাশি দেখা যাবে অর্জুন রামপালকেও। কঙ্গনা আজ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি থেকে আরেকটি স্টিল আপলোড করেছেন, এই বলে যে ছবিটি ২৭ মে, ২০২২ -এ চারটি ভাষায় মুক্তি পাবে।

বহুভাষিক প্যান-ইন্ডিয়া ছবিটি এপ্রিলে মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু পরিচালকরা দেশটিতে করোনার তৃতীয় তরঙ্গের কারণে এটি মে পর্যন্ত পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কঙ্গনাকে (Kangana Ranaut) তার হাতে একটি বন্দুক নিয়ে কালো পোশাক পরে এবং তার আপলোড করা ছবিতে যুদ্ধক্ষেত্রে একটি তীব্র অভিব্যক্তি দেখা যেতে পারে।

সিনেমাটি চারটি ভিন্ন ভাষায় মুক্তি পাবে: হিন্দি, তামিল, তেলেগু এবং মালায়লাম। জয়ললিতার জীবনের উপর ভিত্তি করে নির্মিত ‘থালাইভি’-এর বক্স অফিস সাফল্যের পর, এটি কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) দ্বিতীয় প্যান-ইন্ডিয়া ছবি।

রজনীশ রাজি ঘাই পরিচালিত ‘ধাকড়’, প্রযোজনা করেছেন দীপক মুকুট এবং সোহেল মাকলাই, সহ-প্রযোজক হিসেবে হুনার মুকুট। কমল মুকুট, সোহেল মাকলাই প্রোডাকশন এবং অ্যাসাইলাম ফিল্মসের সহযোগিতায় সোহম রকস্টার এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড দ্বারা ২৭ মে, ২০২২ -এ “ধাকড়” মুক্তি পাবে।

আরও পড়ুন : Modi : ইউক্রেন ইস্যুতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জরুরি বৈঠক