সালমান খান তার বিনয়ী স্বভাবের জন্য পরিচিত, এবং তিনি প্রায়ই একটি চলচ্চিত্রের (Deepika Padukone) জন্য সুপারিশ বা পরামর্শ দিয়ে শিল্পীদের সাহায্য করেন।

সালমান যদি একটি চলচ্চিত্রের প্রস্তাব দেন, তবে এটি শিল্পীদের জন্য একটি সুযোগ হয়ে দাঁড়ায় (সর্বশেষ উদাহরণ হল ‘অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ’-এ আয়ুশ শর্মা)।

কিন্তু দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone) সালমানের প্রস্তাব প্রত্যাখ্যান করতে হয়েছিল এবং তিনি অকপটে এটি সম্পর্কে স্বীকার করেছিলেন।

বলিউড হাঙ্গামার সাথে কথা বলার সময়, ‘গেহরাইয়ান’ তারকা যোগ করেছেন যে ‘দাবাং’ অভিনেতা তার মধ্যে সম্ভাবনা দেখেছিলেন এবং তিনি প্রথম ব্যক্তি যিনি তাকে একটি চলচ্চিত্রের প্রস্তাব দিয়েছিলেন।

কিন্তু সেই সময়ে, তিনি অভিনেত্রী হতে চাননি, তাই দীপিকা প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলেন।

তার সিদ্ধান্তকে ‘ট্র্যাজেডি’ বলে অভিহিত করে ‘ওম শান্তি ওম’ অভিনেত্রী আরও যোগ করেছেন যে, তারা দুজনেই একটি সুন্দর সম্পর্ক ভাগ করে নিয়েছেন

এবং তিনি সর্বদা তাঁর কাছে কৃতজ্ঞ থাকবেন কারণ তিনি প্রথম ব্যক্তিদের মধ্যে একজন ছিলেন যিনি তাকে একটি চলচ্চিত্রের প্রস্তাব দিয়েছিলেন।

দীপিকা (Deepika Padukone) সালমানের ‘বিগ বস’-এ তার চলচ্চিত্রের প্রচার করেছিলেন এবং একটি ছবিতে তাদের একসঙ্গে দেখা যাবে এবং তা খুব ভালো হবে।

কাজের ক্ষেত্রে , দীপিকাকে শীঘ্রই ‘পাঠান’, ‘প্রজেক্ট-কে’, ‘দ্য ইন্টার্ন’-এর হিন্দি রিমেক এবং ‘ফাইটার’-এ দেখা যাবে।

আরও পড়ুন :CPIM : আনিস খানের হত্যা প্রসঙ্গে মন্তব্য করলেন সুশান্ত ঘোষ