নাগরাজ মঞ্জুলে পরিচালিত অমিতাভ বচ্চনের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ঝুন্ড’ (‘Jhund’ trailer) শীঘ্রই মুক্তি পাবে। বুধবার ছবিটির ট্রেলার টি-সিরিজ ইউটিউবে ছেড়ে দিয়েছে। ছবিতে অমিতাভ বচ্চনকে একজন ফুটবল কোচ বিজয় বারসের চরিত্রে দেখা যাবে।

ট্রেলারটি (‘Jhund’ trailer) বস্তির ছেলেদের চেইন-ছিনতাই, মারামারি এবং তাদের বস্তি এলাকায় হট্টগোল করার সাথে শুরু হয়। এখানেই বিগ বি অভিজ্ঞ প্রশিক্ষক বিজয় হিসাবে তার স্বতন্ত্র বেস ভয়েসের সাথে একটি নৈমিত্তিক এবং নিরহংকার প্রবেশ করেছেন, যিনি বস্তির শিশুদের পর্যবেক্ষণ করেন এবং তাদের পরিবর্তনের সম্ভাবনা দেখেন।

বস্তির বাচ্চারা, প্রাথমিকভাবে অনড় এবং কোনো কিছুর প্রতি আগ্রহহীন, একটি অপ্রত্যাশিত ট্র্যাজেডির মুখোমুখি হয় যা তাদের মানসিকভাবে পরিবর্তন করে। ফিল্মটি তখন তাদের ফুটবল এবং লাইফ কোচ হিসাবে বিগ বি-এর সাথে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াইয়ের তাদের যাত্রা সম্পর্কে।

অনেক সংলাপ ছাড়াই, অমিতাভ, তার খেলার একজন অভিজ্ঞ, পর্দায় এবং অফ-স্ক্রিন উভয় ক্ষেত্রেই, তিনি যা অনুভব করেন তার বেশিরভাগই তার চোখের মাধ্যমে প্রকাশ করেন। ট্রেলারটিতে (‘Jhund’ trailer) অভিনেতা আকাশ থোসার এবং রিংকু রাজগুরুও রয়েছে, যে জুটি নাগরাজের ২০১৬ সালের মারাঠি বক্স-অফিস হিট, ‘সাইরাত’-এ আত্মপ্রকাশ করেছিল।

আরও পড়ুন :Bappi Lahiri: অবস্ট্রাকটিভ স্লিপ ডিসঅর্ডারে মারা যাননি গায়ক !