বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ) তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ‘গেহরাইয়ান’-এর কারণে শিরোনামে রয়েছেন। ছবিতে, তাকে একজন মহিলার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে যে তার প্রেমিককে ৬ বছর ধরে সম্পর্কে থাকার পর প্রতারণা করেছিল।

We Are Yuvaa-এর সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, অভিনেত্রী আপনার সঙ্গীকে প্রতারণা করা ‘এখনও একটি বড় ব্যাপার’ কিনা তা নিয়ে কথা বলেছেন। অভিনেত্রী ( Deepika Padukone ) বলেছিলেন যে তিনি ব্যক্তিগতভাবে এটিকে ‘সমর্থন করেন না’। তিনি উল্লেখ করেছেন যে তিনি মনে করেন, তিনি অন্য কারও সম্পর্কের বিচার করার কেউ নন, “এটি ঘটেছে বা হয়নি, বা কিনা।” অভিনেত্রী মনে করেন যে সম্পর্কগুলি সংযোগের উপর ভিত্তি করে তৈরি হয়, কিন্তু যখন কোনও সংযোগ থাকে না তখন কোনও সম্পর্ক থাকে না।

তিনি যোগ করেছেন, “যদিও, কখনও কখনও শারীরিক আকর্ষণ এখনও একটি ক্ষণস্থায়ী জিনিস। আমি মনে করি এটি সত্যিই গুরুত্বপূর্ণ, যতক্ষণ পর্যন্ত আপনি অন্য ব্যক্তির প্রতি শ্রদ্ধা রাখেন, ।”

অভিনেত্রী ( Deepika Padukone ) আরও বেদনাদায়ক বিষয়টি নিয়েও কথা বলেছেন, তিনি বলেছিলেন যে একগামীতা, শারীরিক আকর্ষণ ছাড়াও ‘মানসিক অবিশ্বাস’ থাকলে তিনি আরও বেশি হতাশ হবেন।

আরও পড়ুন : Production houses: অভিনেত্রীদের নিজস্ব প্রোডাকশন হাউস!