করোনা কালে মানুষের পাশে দাঁড়ানোর জন্য লোকসভার স্পিকার ওম বিড়লার কাছ থেকে প্রশংসাপত্র পেলেন দেব। অতিমারি আবহে অক্লান্তভাবে মানুষের সেবা করে গিয়েছেন। নিজস্ব সংসদীয় এলাকা ঘাটালের বাইরে গিয়েও কলকাতা শহর তথা শহরতলীতে যখন যেখানে দুস্থ মানুষের সাহায্যের প্রয়োজন হয়েছে, হাত বাড়িয়ে দিয়েছন তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব (Dev)। সোমবার সেই অভাবনীয় কাজেরই স্বীকৃতি এল লোকসভার তরফে।

লোকসভার তরফে শংসাপত্র পেয়ে আপ্লুত দেবও। নিজে টুইট করে ধন্যবাদ জানিয়েছেন ওম বিড়লাকে (Om Birla)। প্রসঙ্গত, করোনার প্রথম ঢেউ যখন আছড়ে পড়েছিল গোটা দেশে, তখন থেকেই দুরন্ত গতিতে কাজ করে চলেছেন সাংসদ। ঘাটালে অক্সিজেন সাপোর্টযুক্ত কোভিড রিলিফ সেন্টার খোলা থেকে, দুস্থ মহিলার হৃদরোগের চিকিৎসার যাবতীয় খরচা বহন করা, কোভিডে আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি খাবার পোঁছে দেওয়া, কমিউনিটি কিচেন খোলা, অতিমারীতে যেন রক্তসংকট না দেখা দেয়, সেইজন্য ব্লাড ডোনেশন ক্যাম্প করার মতো একাধিক উদ্যোগ নিয়েছেন দেব।

দেব (Dev) বলেন, “শুধুমাত্র সাংসদ হিসেবেই মানুষের পাশে দাঁড়াইনি। মানবিকতার খাতিরেই পাশে ছিলাম। শুধু আমি নই, প্রত্যেক মানুষেরই অপরের সাহায্যে এগিয়ে আসা উচিত। তবে এই প্রশংসাপত্রের জন্য আমার সহ-সাংসদদেরও ধন্যবাদ জানাই, যাঁরা কঠিন সময়ে অসহায় মানুষদের সাহায্যের জন্য আমার পাশে এসে দাঁড়িয়েছেন।”

আরও পড়ুন : Goutam Deb : শিলিগুড়ির মেয়র গৌতম দেব, ঘোষণা মুখ্যমন্ত্রীর