অভিনেতা সোনু সুদ আবার প্রমাণ করলেন কেন তাকে বাস্তব জীবনের নায়ক বলা হয়। পাঞ্জাবের মোগায় সোমবার একটি গুরুতর সড়ক দুর্ঘটনার পরে অজ্ঞান হয়ে যাওয়ায় অভিনেতা একটি ১৯ বছর বয়সী ছেলেকে উদ্ধার করেছিলেন।

সোনু যে ফ্লাইওভারের উপর দিয়ে যাচ্ছিলেন সেখানে ঘটনাটি ঘটেছে। সোনু তার গাড়ি থেকে নেমে দুর্ঘটনাস্থলে যান। সোশ্যাল মিডিয়ায় ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। আমরা সোনুকে দুর্ঘটনার গাড়ির ভিতরে ঢুকতে দেখি, ছেলেটিকে বের করে আনতে। বিধ্বস্ত গাড়িটিতে কেন্দ্রীয় লক ছিল। তাই, শিকারকে বের করে আনতে সোনুর কিছুটা সময় লেগেছিল। যাইহোক, তিনি আহত ছেলেটিকে বাইরে নিয়ে যেতে পরিচালনা করেন এবং তারপরে তিনি তাকে তার গাড়িতে নিয়ে যান। আইএএনএস-এর প্রতিবেদন অনুসারে, ছেলেটিকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, সময়মতো চিকিৎসা নেওয়া হয়েছে এবং এখন সে ভালো আছে ।

সোনু অনেক লোকের কাছে ‘ত্রাণকর্তা’ হিসেবেই বেশি জনপ্রিয় এবং দেশব্যাপী লকডাউন চলাকালীন, অভিনেতা দৈনিক মজুরি, অভিবাসী এবং অন্যান্য লোকদের নিরাপদে তাদের বাড়িতে পৌঁছতে সহায়তা করেছিলেন।

সোনুকে শীঘ্রই ‘ফতেহ’ ছবিতে দেখা যাবে এবং তিনি রণবিজয়কে দীর্ঘতম চলমান রিয়েলিটি শো ‘রোডিজ’-এর হোস্ট হিসাবে প্রতিস্থাপন করেছেন।

আরও পড়ুন :Namita Thapar: শো চলাকালীন ২৫ টি কোম্পানিতে টাকা বিনিয়োগ