সোনু সুদ এমটিভি রোডিজের হোস্ট হিসাবে (MTV Roadies) রণবিজয় সিংহকে প্রতিস্থাপন করেছেন। ১৮ তম মরসুমের অংশ হতে পেরে উচ্ছ্বসিত সোনু সুদ বলেছেন, “এমটিভি রোডিজের যাত্রা আপনাকে জীবনের জন্য একটি চ্যাম্পিয়ন হিসাবে তৈরি করে৷ চ্যালেঞ্জের সিরিজগুলি অন্য যেকোনটির মতো নয় কারণ তারা আপনাকে নিজের সাথে বিবাদে ফেলেছে তা দেখতে আপনার লড়াই আছে কিনা৷ নিজের একটি শক্তিশালী সংস্করণ হিসেবে ফিরে আসার জন্য। MTV রোডিজের ১৮ তম সিজন হোস্ট করতে পেরে আমি সত্যিই গর্বিত।

দক্ষিণ আফ্রিকায় ফেব্রুয়ারির দ্বিতীয় সপ্তাহে শুটিং শুরু হবে এবং ২০২২ সালের মার্চ মাসে এমটিভি ইন্ডিয়াতে লাইভ (MTV Roadies) হবে বলে আশা করা হচ্ছে।

একজন অংশগ্রহণকারী, হোস্ট এবং পরামর্শদাতা হিসাবে তার ভূমিকা ছাড়াও, জনসাধারণ রণবিজয়ের সাথে এই শো কে যুক্ত করতে শুরু করে এবং অনেক সম্ভাব্য প্রতিযোগী শুধুমাত্র তার সাথে দেখা করার জন্য অডিশনে অংশ নিয়েছিল। রঘু রাম এবং রাজীব লক্ষ্মণ ২০০৩ সালে প্রিমিয়ার হওয়া তরুণ রিয়েলিটি শো-এর বিচারক এবং নির্মাতা হিসাবে কাজ করেছিলেন। ২০১৪ সালে, তারা শো ছেড়ে চলে যায়।

রণবিজয় তার প্রশংসকদের কাছে খবরটি প্রকাশ করে বলেছেন, “চ্যানেলটি আমার যাত্রার একটি মূল স্তম্ভ এবং আমি তাদের সাথে আকর্ষণীয় কাজ করেছি । রোডিজের (MTV Roadies) এই সংস্করণে , উভয় দিক থেকে জিনিসগুলি কার্যকর হয়নি। আমাদের তারিখগুলি মিল ছিল না এবং এটি হতাশাজনক।”

আরও পড়ুন :