বৃহস্পতিবার সন্ধ্যায় মুম্বাইতে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-এর ট্রেলার স্ক্রিনিংয়ে আলিয়া ভাটের একটি ইঙ্গিত ঘিরে জল্পনাকে তীব্র হয়েছে , যে তিনি তার ‘RRR’ প্রধান তারকা জুনিয়র এনটিআরের (Junior NTR ) সাথে একটি আসন্ন তেলেগু সিনেমার জন্য হাত মেলাবেন৷

অস্থায়ীভাবে ‘NTR30’ শিরোনাম, জুনিয়র এনটিআর-এর আসন্ন সিনেমাটি ‘মির্চি’ খ্যাত কোরাতলা শিবা দ্বারা পরিচালিত হবে বলে জানা গেছে। এখনও লঞ্চ হওয়া সিনেমাটিতে জুনিয়র এনটিআর-এর বিপরীতে মহিলা প্রধান চরিত্রে আলিয়া ভাটকে রয়েছে বলে গুঞ্জন রয়েছে।

আলিয়া ভাট-অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’-এর ট্রেলার লঞ্চের ইভেন্টের আকর্ষণীয় মোড়তে, অভিনেত্রীকে তার আসন্ন সিনেমাগুলি সম্পর্কে প্রশ্ন করা হয়েছিল।

তার উত্তরে, তিনি বলেছিলেন, “অবশ্যই ‘আরআরআর’ (Junior NTR ) আছে। তারপরে আরেকটি প্রকল্প আছে, যা সম্পর্কে আমার এখনও মন্তব্য করা উচিত নয়।”

টলিউডের অভ্যন্তরীণ ব্যক্তিরা বলেছেন যে আলিয়া এবং জুনিয়র এনটিআর এসএস রাজামৌলির দুর্দান্ত রচনার পরে দ্বিতীয়বারের মতো সহযোগিতা করবেন একত্রে।

এদিকে, জুনিয়র এনটিআর, তার দুটি বড়-টিকিট সিনেমার লঞ্চের জন্য প্রস্তুত, যার মধ্যে একটি কোরাতলা শিবা এবং অন্যটি ‘জুলাই’ পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের পরিচালনায়।

এনটিআর (Junior NTR ) আরেকটি আকর্ষণীয় স্ক্রিপ্টের জন্য আলোচনায় রয়েছে, যেটি পরিচালনা করবেন `উপেনা` খ্যাত বুচি বাবু সানা।

আরও পড়ুন :World Cancer Day: পাঁচজন বলিউড সেলিব্রিটি যাঁরা ক্যান্সারে আক্রান্ত