গত বছর অক্টোবরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান পুন্নেথ রাজকুমার (Puneeth Rajkumar) । যে ব্যক্তিকে পরশুরাম দেবমন্বর হিসাবে চিহ্নিত করা হয়েছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাত ১১ টায় মারা গেলেন এবং একই দিনে হৃদরোগে আক্রান্ত হয়ে পুনীত মারা গেলেন। অভিনেতা বুকে ব্যথা অনুভব করেছিলেন, যার জন্য তাকে বেঙ্গালুরুর বিক্রম হাসপাতালে ভর্তি করা হয়েছিল, যেখানে পরে তিনি মারা যান। তার মৃত্যু তার অসংখ্য ভক্তকে শোকাহত ও মর্মাহত করেছে। পুন্নেথের মৃত্যুতে বেশ কয়েকজন অভিনেতা এবং অন্যান্য ব্যক্তিত্ব তাদের শোক প্রকাশ করেছেন।

এই প্রজাতন্ত্র দিবসের সময়, অভিনেতা হিসাবে পুনীতের (Puneeth Rajkumar) শেষ ছবি ‘জেমস’-এর পোস্টারটি বেশ ধুমধাম করে মুক্তি পায়। চলচ্চিত্রের প্রযোজক এবং অভিনেতার স্ত্রী অশ্বিনী পুনীত রাজকুমার তার সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ভক্তদের অপ্রতিরোধ্য প্রতিক্রিয়ার জন্য স্থির এবং মোশন পোস্টার প্রকাশ করেছেন।

পোস্টারে দেখানো হয়েছে, অভিনেতাকে একজন সেনা অফিসার হিসেবে দেখা যাবে। পোস্টারটি এমন ভালোবাসা নিয়ে ভাবা হয়েছে, এবং ভক্তরা সবাই ছবিটির জন্য অপেক্ষা করছে। ‘জেমস’ পুনীতের (Puneeth Rajkumar) জন্মদিনে, ১৭ মার্চ মুক্তি দেওয়ার লক্ষ্য। অন্যদিকে, আল্লু অর্জুনকে পরবর্তীতে রশ্মিকা মান্দানা এবং ফাহাদ ফাজিলের সাথে ‘পুষ্প’-এর বহু প্রতীক্ষিত সিক্যুয়েলে দেখা যাবে।

আরও পড়ুন :Government Scheme: রাজ্য সরকার চালু করতে চলেছে ‘দুয়ারে মদ’ পরিষেবা, আর এই সিদ্ধান্তেই প্রবল বিক্ষোভ SUIC-এর