‘দ্য ওয়াকিং ডেড’, ‘ওয়াচম্যান’ এবং ‘কুইন অফ দ্য সাউথ’-এর মতো শোতে কাজ করা অভিনেতা মোসেস জে. মোসেলি (Moses J. Moseley) ৩১ বছর বয়সে মারা গেছেন।

বৈচিত্র্য অনুসারে, গত সপ্তাহে জর্জিয়ার স্টকব্রিজে কর্তৃপক্ষ মোসেলির (Moses J. Moseley) মৃতদেহ আবিষ্কার করেছে। মৃত্যুর কারণ জানতে তদন্ত চলছে।

অ্যাভেরি সিস্টার্স এন্টারটেইনমেন্টে তার প্রতিনিধিত্বের মাধ্যমে অভিনেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছিল, যিনি তার অফিসিয়াল ফেসবুক পেজে মোসেলিকে একটি শ্রদ্ধার পোস্ট দিয়েছিলেন।

” ভারী হৃদয়ে, আমরা অ্যাভেরি সিস্টার্স এন্টারটেইনমেন্টে আমাদের অভিনেতা মোসেস জে. মোসেলির পরিবার এবং বন্ধুদের প্রতি আন্তরিক এবং গভীর সমবেদনা জানাই।

আমরা সত্যিই দুঃখিত,” জেরা এবং ডেমিয়া অ্যাভারির বিবৃতি পড়ুন।

“যারা তাকে চিনতেন তাদের জন্য, তিনি ছিলেন সবচেয়ে দয়ালু, মিষ্টি, সবচেয়ে উদার ব্যক্তি যার সাথে আপনি কখনও দেখা করতে পারেন।

আমরা আপনাকে খুব মিস করব! স্বর্গে বিশ্রাম করুন!”

এএমসি টুইটারে অভিনেতার একটি ছবি শেয়ার করে মোসেলির (Moses J. Moseley) প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন এবং লিখেছেন “আমাদের চিন্তাভাবনা এবং প্রার্থনা আমাদের ‘দ্য ওয়াকিং ডেড’ পরিবারের সদস্য মোসেস জে মোসেলির সাথে রয়েছে,” ।

মোসেলি ২০১০ এর দশকের শুরুতে মডেলিং এবং পর্দায় অভিনয় শুরু করেন।

‘দ্য হাঙ্গার গেমস: ক্যাচিং ফায়ার’, ‘দ্য ইন্টার্নশিপ’ এবং ‘জয়ফুল নয়েজ’-এর মতো চলচ্চিত্রে অপ্রত্যাশিত ভূমিকা নেওয়ার সময়, মোসেলি ২০১২ সালে AMC-এর ‘দ্য ওয়াকিং ডেড’-এর কাস্টে যোগদানের মাধ্যমে তার সবচেয়ে পরিচিত ভূমিকা খুঁজে পান।

আরও পড়ুন :Temple: ফের খুলে গেল পুরী ও তারাপীঠ মন্দির, তুলে দেওয়া হল কোভিড বিধি