গত বছর সবাইকে চমক দিয়ে অকালে চলে গিয়েছেন হিন্দি ছোট পর্দার জনপ্রিয় তারকা সিদ্ধার্থ শুক্ল (Sidharth Shukla)। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন ‘বালিকা বধূ’ খ্যাত সিদ্ধার্থ।’বিগ বস’-এর ঘরে প্রতিযোগী হিসেবে আসার পর থেকে তাঁর জনপ্রিয়তা আরও বেড়ে যায়। এই ‘বিগ বস’-এর (Bigg Boss) ঘরেই শুরু হয় শেহনাজ গিলের (Shehnaaz Gill) সঙ্গে সিদ্ধার্থ শুক্লারর সম্পর্ক। দুজনের জুটি এখনও দর্শকদের মনে রয়ে গেছে।

টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর আরও একটা সিজন প্রায় শেষের পথে। গ্র্যান্ড ফিনালেতে কার হাত উঠবে বিজয়ীর ট্রফি, তা দেখার অপেক্ষায় দর্শক। ‘বিগ বস সিজন ১৫’-র গ্র্যান্ড ফিনালের আয়োজন চলছে জোরকদমে। বিশেষ এই অনুষ্ঠানে গেছে প্রাক্তন প্রতিযোগী শেহনাজ গিলকেও। ‘বিগ বস সিজন ১৫’-র গ্র্যান্ড ফিনালেতে (Bigg Boss 15) সিদ্ধার্থ শুক্লকে শ্রদ্ধাজ্ঞাপন করে বিশেষ পারফরম্যান্স করেন শেহনাজ।

অভিনেত্রী শেহনাজ গিলকে সিদ্ধার্থ শুক্লর উদ্দেশে বলতে শোনা যাচ্ছে, ‘প্রিয় সিদ্ধার্থ, আমার জন্য তুই সবসময়ই এখানে আছিস।’ প্রোমো দেখে চোখে জল নেট নাগরিকদের। এই মঞ্চে শেহনাজকে দেখা গেল গোলাপি রঙের সিকুইনড শাড়িতে। এই শাড়িটি ডিজাইন করেছেন মণীশ মালহোত্র। সঙ্গে পরেছিলেন মানানসই কাটআউট ব্লাউজ। বিগবসের মঞ্চে এসে আবেগপ্রবণ হয়ে পড়েন শেহনাজ।

আরও পড়ুন : Ankita Lokhande: বিয়ের ছবি বেশি শেয়ার করে ট্রোল হলেন অভিনেত্রী